মে ৬, ২০২১

ম্যাজিস্ট্রেট কোর্ট জামিন দিলেন চাঁদাবাজির সাত আসামীকে

নিজস্ব প্রতিবেদক : সিলেট শহরতলীর খাদিম চৌমুহনীস্থ শাহপরান উপশহর আবাসিক এলাকায় সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট ও চাঁদাবাজির ঘটনায় দায়েরকৃত মামলার সাত আসামীকে জামিন দিয়েছেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান। ৮ ডিসেম্বর প্রথম দফায় এজাহারভূক্ত ছয়জনকে এবং দ্বিতীয় দফায় ১০ ডিসেম্বর একজনকে জামিন দেওয়া হয়।

প্রথম দফায় জামিন প্রাপ্ত চাঁদাবাজি মামলার আসামীরা হলেন স্বাক্ষাৎ, শাকিল, রুনি, শাওন, সুগা রানী ও শ্যামলী। এদের সকলের বাড়ি শাহপরান উপশহরের ৩ নং রোডে। তারা এলাকায় চাঁদাবাজি, মাদক বিক্রয় প্রভৃতি অপরাধের সাথে জড়িত। সুগা রানীর স্বামী কানাই বসাক গত ২৬ নভেম্বর ২৫৫ লিটার মদ সহ র‌্যাবের হাতে আটক হয়। একই দিন জামিনপ্রাপ্ত ঐ ছয় আসামীর নেতৃত্বে সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের বাসায় হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। চাঁদা না দেওয়া এবং মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ঐ হামলা চালানো হয়।

দ্বিতীয় দফায় জামিন দেওয়া হয় ঐ মামলার অপর আসামী রাজকে। রাজ ঐ হামলার ঘটনার সাথে সরাসরি নেতৃত্ব দেয়। যা সিসিটিভির ফুটেজে ধরা পড়েছে। রাজের হামলার বিষয়টি এলাকাবাসীও সনাক্ত করেছেন। এলাকাবাসী পরে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পুলিশ কমিশনার বরাবরে আবেদনও করেন।

গত ২৬ নভেম্বর রাতে শাহপরান উপশহরে দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক মুজিবুর রহমান ডালিমের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজ সন্ত্রাসীরা পালিয়ে যায়।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.