মে ৬, ২০২১

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীকে সহযোগিতা করুন-এম,এ মান্নান

এম রেজা টুনু সুনামগন্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনা মন্ত্রীকে সংবর্ধনা দিয়েছে সুনামগঞ্জ জেলা পরিষদ ও সদর উপজেলা পরিষদ।
শনিবার দুপুরে শহরের হাউসিং স্ট্রেট মাঠে এই সংর্ধনা দেয়া হয়।
জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।
তিনি তাঁর বক্তব্যে বলেন, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তির বিশ্ববিদ্যালয় অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাই৷ শিক্ষায় অনগ্রসর সুনামগঞ্জের মানুষের জীবনমান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুনজর সবসময় রয়েছে। সুনামগঞ্জ আর অবহেলিত থাকবেনা। সুনামগঞ্জের প্রতিটি উন্নয়ন কর্মকান্ডে আমাদের প্রধানমন্ত্রী খুবই আন্তরিক। পরিচয় দিয়ে যাচ্ছেন।

হাওর জনপদের উন্নয়নের স্বার্থে সরকারকে আন্তরিকতার সাথে সমর্থন ও সহযোগিতা করতে সকলকে আহ্বান জানান তিনি।

জেলা যুবলীগের সদস্য সবুজ কান্তি দাসে সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,পুলিশ সুপার মিজানুর রহমান, সিভিল সার্জন ডা.শামস উদ্দিন, মুক্তিযোদ্ধা আলী আমজদ,অ্যাড হুমায়ুন মঞ্জুর চৌধুরী,সাবেক সংসদ সদস্য ও প্রেসক্লাবের সভাপতি শামছুন্নাহার বেগম শাহানা রাব্বানী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ, পরিমল কান্তি দে,শামীম আহমদ চৌধুরী প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.