মে ১১, ২০২১

আর্তমানবতার সেবায়কাজকরছেআজকেরসিলেট : ডা. শিপলু

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু:জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেলকলেজহাসপাতালেরসহকারীপরিচালক ও সিসিকেরপ্রথম মেয়রবদরউদ্দিনআহমদ কামরানতনয়ডা. আরমানআহমদ শিপলুবলেছেন, আজকেরসিলেটডটকমএকটিগণমাধ্যমইনয়এটিএকটিবহুমূখীপ্রতিষ্ঠান। সংবাদ প্রকাশইগণমাধ্যমেরমুলকাজহলেওআজকেরসিলেটএর থেকে ব্যতিক্রম। তারাসংবাদ প্রকাশেরপাশাপাশীআর্তমানবতার সেবায়ওকাজকরেযাচ্ছে। এরইধারাবাহিকতায়তারা এই প্রচণ্ডশীতেরমধ্যে শীতার্ত মানুষেরপাশে দাঁড়িয়েছে। আমি এই মাসব্যাপীকর্মসূচীরসাফল্য কামনাকরি।

শুক্রবারসন্ধ্যায়আজকেরসিলেটমিলনায়তনেবিজয়েরমাসউপলক্ষ্যে মাসব্যাপীশীতবস্ত্র বিতরণকর্মসূচীরউদ্বোধনঅনুষ্ঠানেপ্রধানঅতিথির বক্তব্যে তিনিএসবকথাবলেন।

সাবেক মেয়রপুত্রবলেন, বর্তমানসময়েসিলেটঅঞ্চলেপ্রচুরশীতপড়েছে, এতে চরম বিপন্নহয়েপড়েছে বস্ত্রহীনমানুষ। আসুনআমরাসকলেমিলেযারযার অবস্থান থেকে শীতার্ত মানুষেরপাশে দাঁড়াই।

আজকেরসিলেটডটকমএরপ্রধানসম্পাদক এম. সাইফুররহমানতালুকদারএরসভাপতিত্বে বিনোদন ডেস্ক ইনচার্জ কামালআহমদ দুর্জয়ের সঞ্চালনায়অনুষ্ঠানেশুভেচ্ছা বক্তব্য রাখেনআজকেরসিলেটএরনির্বাহীসম্পাদকও দৈনিকঢাকারডাকেরসিলেটব্যুরোপ্রধানএমদাদুররহমান চৌধুরীজিয়া।

সভায়সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানটিরপ্রধানসম্পাদকসাইফুরতালুকদারবলেন, আমরা যেকোন দুঃসময়েসাধারণমানুষেরপাশে দাঁড়ানোর চেষ্টাকরি। করোনামহামারীরসময়েওআমরাসাধ্যমতকর্মহীনদেরপাশে দাঁড়ানোর চেষ্টাকরেছি। এই প্রচণ্ডশীতেআমরারাতেঘুরেঘুরেযাদেরএকান্ত প্রয়োজনতাদেরকেইএকটুউষ্ণতা দেয়ার চেষ্টাকরি।

এসময়উপস্থিত ছিলেন- সিলেটফ্রিডমক্লাবেরসভাপতিইমতিয়াজকামরানতালুকদার, আজকেরসিলেটডটকমএর জৈষ্টসহকারীসম্পাদকসাদিকুররহমান চৌধুরী, নিজস্ব প্রতিবেদকমাহমুদাখানম, স্টাফফটোসাংবাদিকফাহিমআহমদ চৌধুরী, অফিস স্টাফ বদরুজ্জামান শহিদ প্রমূখ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.