1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ এসোশিয়েশন অব বাফেলোর ইনক সাধারণ সভা অনুষ্ঠিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মধ্যপ্রাচ্যজুড়ে উত্তেজনা নির্বাচন কমিশনারদের বেতন-ভাতা সংক্রান্ত আইন অনুমোদন চিকিৎসকদের উপর হামলা কিংবা চিকিৎসায় অবহেলা মেনে নিব না : স্বাস্থ্যমন্ত্রী মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর আফগান সীমান্ত দিয়ে অনুপ্রবেশের চেষ্টা, পাক সেনাবাহিনীর গুলিতে নিহত ৭ সন্ত্রাসী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের ব্যয় হয়েছে ১০০ কোটি ডলার : রিপোর্ট ইরানে ইসরায়েলের সম্ভাব্য হামলা নিয়ে যা বলছেন বিশ্লেষক মুক্তিপণে ছাড়া জিম্মি জাহাজ

সুনামগন্জ জেলার জগন্নাথপুর উপজেলার নাদামপুর গ্রামে বন্দুক যুদ্ধে গুলিবিদ্ধ ৮ গ্রেফতার ১০

  • আপডেটের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

সুনামগন্জ জেলার জগন্নাথপুর উপজেলার নাদামপুর গ্রামে বন্দুক যুদ্ধে গুলিবিদ্ধ ৮ গ্রেফতার 1

এম রেজা টুনু  সুনামগন্জ প্রতিনিধি ঃ
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুক্তরাজ্য প্রবাসী সিরাজ মিয়ার লোকজন ও একই গ্রামের ইউ/পি সদস্য ইকবাল হোসেন সাজাদ মেম্বার দুই পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধের সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ১৬ জন আহত হন। এদেরমধ্যে নারীসহ ৮ জনকে গুলিবিদ্ধ অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ।

এ ঘটনায় কলকলিয়া ইউ/পি সদস্যসহ ১০/১২ জনকে আটক করা হয়েছে বলে জানান থানা পুলিশ কর্মকর্তা। এই ঘটনায় একটি লাইসেন্সকৃত বন্দুক উদ্ধার করা হয়েছে ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নাদামপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সিরাজ মিয়া গংদের সাথে একই গ্রামের বাসিন্দা ইউ/পি সদস্য সাজাদ মেম্বারগংদের মধ্যে গ্রামের বিভিন্ন বিষয় নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে মামলা মোকদ্দমা ও বিরোধ চলে আসছিল। গ্রামের আসাদ মিয়া মারা যাওয়ায় চল্লিশদিনের শিরনী নিয়ে যুক্তরাজ্য প্রবাসী সিরাজ মিয়াগংদের সাথে ইউ/পি সদস্য ইকবাল হোসেন সাজাদ মেম্বারগংদের মধ্যে কথাকাটাকাটি হয়।

এরই জের ধরে বুধবার দুপুরে ইকবাল হোসেন সাজাদগংদের লোকজনের হাতে যুক্তরাজ্য প্রবাসী সিরাজ মিয়া অপদস্থ হন। পরে প্রবাসী সিরাজ মিয়ার পক্ষের লোকজন বন্দুক দিয়ে এলোপাতাড়ি ভাবে ১০ রাউন্ড গুলি চুরলে কমপক্ষে ১৬ জন আহত হন। এদের মধ্যে গুলিবিদ্ধ ৮ জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

গুলিবিদ্ধ আহতরা হলেন, ফটিক মিয়া(৩৫), বিবিনুর বেগম(৫০), ফাতেমা বেগম(১৪), আব্দুল আলীম(৩০) হাফিজুর রহমান (২২), মিটু মিয়া(২২), তাসলিমা(১৭), রুমেজ মিয়া(৩২)।

খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রবাসী সিরাজ মিয়ার নামের একটি লাইসেন্সকৃত একটি বন্দুক উদ্বারসহ ১২ জনকে আটক করে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাহ আলম সিদ্দিকী জানান, গুলিবিদ্ধ ৮ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসার জন্য জগন্নাথপুর স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জগন্নাথপুর থানা অফিসার ইনর্চাজ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সংঘর্ষের ঘটনায় একটি বন্দুক উদ্ধারসহ উভয় পক্ষের ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD