1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

বীর শহীদদের মাগফেরাত কামনায় সিলেট ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • আপডেটের সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

সৈয়দ মুহিবুর রহমান মিছলু:ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর এর উদ্যোগে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধচলাকালীন বীর শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় বন্দরবাজারস্থ দলীয় কার্যালয় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডাক্তার মোয়াজ্জেম হোসেন খান।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার আশরাফুল আলম বলেন, আমাদের জাতীয় জীবনে এ দিবসটির গুরুত্ব ও তাৎপর্য অপরিসীম। যারা দেশের জন্য জীবন দিয়েছেন এবং মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে অপরিসীম ত্যাগ স্বীকার করেছেন সেই সব বীর মুক্তিযোদ্ধাসহ সমগ্র জাতির অবদানের কথা আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি ও দেশের জন্য যারা জীবন দিয়েছেন তাদের মাগফিরাত কামনা করছি।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি আলহাজ নজীর আহমদের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুস শহীদের পরিচালনায় আলোচনা সভায় সভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মুফতি সাঈদ আহমদ, সহ-সভাপতি মাওলানা আব্বাস উদ্দিন, ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, জেলা সহ-সভাপতি আলহাজ হানিফ খন্দকার, মহানগর সেক্রেটারী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান, জেলা সেক্রেটারি আলহাজ্ব হাফেজ মাওলানা ইমাদ উদ্দিন, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা আমির উদ্দিন সহ জেলা মহানগর নেতৃবৃন্দ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD