মে ৯, ২০২১

সিংচাপইড় ইউনিয়ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আজাদ আলী

১ min read

ছাতক প্রতিনিধি:ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সর্বস্তরের লোকজনের সহযোগিতা প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী লন্ডন প্রবাসী মোঃ আজাদ আলী। আসন্ন ইউনিয়ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি, নির্বাচনী মাঠে একেবারে নতুন মুখ হলেও তিনি পূর্বে অনেক বার প্রস্তুতি নিয়ে প্রার্থী হননি সুদূর প্রবাস থেকে ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান দিয়ে বেশ পরিচি লাভ করে আলোচনায় রয়েছেন।
তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী। সমাজ সেবক আজাদ এলাকার উন্নয়নের স্বার্থে এবার সরাসরি চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নামার প্রত্যয় ব্যক্ত করেছেন।
আজাদ আলী চেয়ারম্যান নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন গঠন করতে চান।একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।
এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার নতুন প্রার্থীকে ভোট দিতে চায়। উন্নয়নের জন্য তার বিকল্প নাই।ইতিমধ্যে ইউনিয়নের যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে আগাম মাঠে নামার ঘোষণা দিয়েছে।
শুধু যুব সমাজ নয়, ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধ বণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে যৌগ্য প্রার্থী নির্বাচিত হলে সন্ত্রাস,দূর্নীতি মাদক মুক্ত মডেল ইউনিয়ন হবে সিংচাপইড় ইউনিয়ন।আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ্য।
সৎ যোগ্য ও অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার হয়ে দল মত নির্বিশেষে সবাই আমাকে ভোট দিলে অবশ্যই আমি সিংচাপইড় ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হবো।আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অত্র ইউনিয়নে উন্নয়নের নব দিগন্ত সৃষ্টি হবে বলে প্রত্যাশা করছেন ইউনিয়নের বিভিন্নস্তরের মানুষ। ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে চাই,সেইসাথে গণমানুষের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সহযোগী হতে চাই।ইউনিয়নের মানুষ আমাকে চাইলে ইনশাআল্লাহ আমি অবশ্যই নির্বাচন করবো এবং বিজয়ী হবো।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.