1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম :
ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন

সুনামগঞ্জ রিপোটার্স ইউনিটির ৩৭ সদস্য বিশিষ্ঠ পুর্ণাঙ্গ কমিটির আত্মপ্রকাশ

  • আপডেটের সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির ৩৭ সদস্যে বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটির আত্ম প্রকাশ করা হয়েছে।
সোমবার সন্ধ্যায় শহরের কুটুমবাড়ি রেস্টুরেন্টে আলোচনা সভায়সর্ব সম্মতিক্রমে এই কমিটির ছয়জনকে। উপদেষ্টা রাখা হয়েছে । উপদেষ্টারা হলেন, সাপ্তাহিক গ্রামবাংলার কথা পত্রিকার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য পি.পি. শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী, দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক ও সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শেরগুল আহমেদ, বিটিভির জেলা প্রতিনিধি ও সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি অ্যাডভোকেট আইনুল ইসলাম বাবলু, দৈনিক সুনামকন্ঠ পত্রিকার সম্পাদক বিজন সেন রায়, দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকার সম্পাদক পঙ্কজ কান্তি দে ও দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট খলিল রহমান।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দরা হলেন, সভাপতি বিন্দু তালুকদার (দৈনিক আমাদের সময় ও দি নিউনেশন), সিনিয়র সহ সভাপতি কুলেন্দু শেখর দাস তালুকদার (মোহনা টিভি, দৈনিক লাল সবুজের কণ্ঠ ও), আকরাম উদ্দিন (চ্যানেল এস) ও ফরিদ মিয়া (সোনালী খবর), সাধারণ সম্পাদক মো. বুরহান উদ্দিন (দৈনিক ইত্তেফাক ও চ্যানেল নিউজ ২৪), যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল (দৈনিক মুক্তখবর), কোষাধ্যক্ষ রাজু আহমদ (সংবাদ সারাবেলা), দপ্তর সম্পাদক লিপসন আহমদ (জাগোনিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদ মনি (সবার কথা.কম), সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান (বায়ান্নটিভি.কম), সমাজকল্যাণ সম্পাদক আব্দুল শহীদ (বিজয়ের কণ্ঠ), সাহিত্য সম্পাদক সোহানুর রহমান সোহান (সিলেট ২৪.কম), ক্রীড়া বিষয়ক সম্পাদক মুহিবুর রেজা টুনু (সময়ের আয়োজন), তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক কে. এ, শহীদুল ইসলাম (দৈনিক সকালের সময়), পাঠাগার বিষয়ক সম্পাদক আলাউর রহমান (দৈনিক হাওরাঞ্চলের কথা)।
কমিটির সদস্যরা হলেন, অ্যাডভোকেট এনাম আহমদ (সাপ্তাহিক একতা ), অ্যাডভোকেট মাহবুবুল হাসান শাহীন (দৈনিক সুনামগঞ্জের খবর), দেওয়ান গিয়াস চৌধুরী (এনটিভি ও সারাক্ষণ), অ্যাডভোকেট এ. আর জুয়েল (দৈনিক দেশরূপান্তর ও চ্যানেল২৪), হাবিব সরোয়ার আজাদ (দৈনিক যুগান্তর), অ্যাডভোকেট আনোয়ার হোসেন (দৈনিক সময়ের আলো), চৌধুরী আহমেদ মুজতবা রাজী (দৈনিক একাত্তরের কথা), নওশাদ মসরু (দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন), সৈয়দ তারিক হাসান (আলোকিত সুনামগঞ্জ), জাহাঙ্গীর আলম (অভিযাত্রা ও প্রবাস দর্পন), শাহরিয়ার সুমন (বাংলাটিভি), উস্তার আলী (দৈনিক বর্তমান খবর), হাবিবুর রহমান জাবেদ (সুনামগঞ্জ ভয়েস.কম), আনোরুল হক (দৈনিক এশিয়া বাণি), বাবুল মিয়া (দৈনিক স্বাধীন বাংলা), আব্দুল সালাম মাহবুব (হাওর টুডে), আফজাল হোসেন (স্বাধীন ২৪.তম), মোরশেদ রহমান স্বপন (হাওরনেট .কম),সাদিকুর রহমান চৌধুরী (এসএনপি স্পোর্টস), আল হাবিব (চ্যানেল ২১টিভি), তরিকুল ইসলাম (দৈনিক আলোকিত সুনামগঞ্জ), পুলক রাজ জয়ধবনি প্রমুখ।

 

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD