মে ৬, ২০২১

বিশ্বনাথের প্রবীণ সালিস ব্যক্তিত্ব আতাউর রহমান আতা সাহেবের এর ইন্তেকালে,সৈয়দ আব্দুর রাজ্জাকের গভীর শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:বিশ্বনাথের প্রবীণ সালিস ব্যক্তিত্ব জনাব আতাউর রহমান আতা সাহেবের এর ইন্তেকাল এ গভীর শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ উপজেলা মুক্তিযোদ্ধা দলের আহবায়ক কালিগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি, জনকল্যাণ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সালিস ব্যক্তিত্ব সৈয়দ আব্দুর রাজ্জাক।

কালিজুরী নিবাসী বিশিষ্ট শালিশ ব্যক্তিত্ব, শাহজালাল শাহকাজী লতিফিয়া মাদ্রাসার সভাপতি,দেওকলস ইউনিয়নের বিশিষ্ট মুরব্বী আমাদের সবার প্রিয় শ্রদ্বেয় ব্যক্তিত্ব জনাব আতাউর রহমান সাহেব আজ ২৮/১২/২০২০ ইং সকাল ৮ ঘটিকার সময় ইন্তেকাল করিয়াছেন।

তিনির মৃত‍্যুতে গভীর শোক জ্ঞাপন এবং তিনির পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এক শোক বার্তায় জনাব আব্দুর রাজ্জাক বলেন মরহুম জনাব আতাউর রহমান আতা ছিলেন আমাদের বিশ্বনাথের একজন অভিবাবক একজন বিচক্ষণ সালিসি ব্যক্তিত্ব সমাজ সেবক শিক্ষানুরাগী যিনি এলাকার জনসাধারণের যেকোন প্রয়োজনে অভিবাবক এক ভূমিকা পালন করতেন। তিনি আমার খুব কাছের প্রিয় একজন বড় ভাই ও বিশস্ত একজন বন্দু ছিলেন। উনার ইন্তেকালে আমি সহ সমস্ত এলাকাবাসী গভীর শোকাহত। মরহুম এর পরিবারের সবাইকে আল্লাহ পাক রাব্বুল আলামিন যেন দর্য্য ও সবর দান করেন এবং শোক কাটিয়ে উঠার জন্য তওফিক দেন। মহান রাব্বুল আ’লামীন যেন উনাকে জান্নাতের মেহমান হিসেবে গ্রহন করেন আমিন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.