মে ৯, ২০২১

মাদার বাজার এফ ইউ হাফিজিয়া মাদ্রাসার EX STUDENT FORUM UK এর AGM সম্পন্ন

১ min read

নিজস্ব প্রতিবেদক:ঐতিহ্যবাহী মাদার বাজার ফয়জুল উলুম হাফিজীয়া আলীয়া মাদ্রাসা EX STUDENT FORUM UK এর AGM গতকাল 29 শে ডিসেম্বর মংগলবার রাত লন্ডন টাইম দশ ঘঠিকার সময় ZOOM এর মাধ্যমে ফোরামের সভাপতি নুরুল হাসান ইকবাল এর সভাপতিত্বে এবং ফোরামের জেনারেল সেক্রেটারি মাওলানা আবদুল হামিদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
শুরুতে কোরআন শরীফ তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ আবদুর রাশিদ করিম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন নুরুল হাসান ইকবাল।
অনুষ্ঠানের শুরুতে ফোরামের জেনারেল সেক্রেটারি মাওলানা আবদুল হামিদের পিতা মরহুম জনাব মোহাম্মদ আবদুল বারী এবং ফোরামের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ আবদুর রাশিদ করিম এর পিতা মরহুম জনাব আবদুল কাদির লাল মিয়া সাহেব এর ইনতেকালে শোক প্রস্তাব উত্থাপন করে নবগ্রামের প্রবীন দুই মুরববীর ইনতেকাল গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন নেতৃবৃন্দ। এবং জাননাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

ফোরামের কোষাধ্যক্ষ হাফিজ আবদুন নুর লতিফি বিগত এক বছরের হিসাব উপস্থাপন করেন।

গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সাবেক সেক্রেটারি আলহাজ মুজিবুর রহমান সুহেল, সহ সভাপতি আনছার হোসাইন, সহ সাধারণ সম্পাদক মাওলানা আবদুল বাতিন লতিফি, সহ সাধারণ সম্পাদক মাওলানা মাইদুল হক জানুর,বিশিষ্ট ছড়াকার ছরওয়ার আলম, আবদুল হামিদ রুহিন, মিজানুর রহমান সেবুল বিশিষ্ট সাংবাদিক এনামুল হক চৌধুরী, সৈয়দ মামুনুর রশিদ,হাফিজ আব্দুল রাশিদ করিম, সাবেক ভিপি খালেদ আহমদ মিনহাজ, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম এবং রাজু আহমেদ সহ অনেকেই।
সব শেষে মহামারী করনা ভাইরাস থেকে বিশ্ববাসীর মুক্তি এবং ফোরামের তথা মাদরাসার সার্বিক উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.