মে ৬, ২০২১

সুনামগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল সিলেট তথ্যানুসন্ধান ডট কমের অফিস উদ্বোধন

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
সিলেট তথ্যানুসন্ধান ডট কমের সুনামগঞ্জে অফিস উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে সুনামগঞ্জ পৌরবিপণীস্থ দুতলায় অফিসকক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট তথ্যানুসন্ধান এর সুনামগঞ্জ অঞ্চলের ভারপ্রাপ্ত সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামলের সভাপতিত্বে ও সিলেট অঞ্চলের প্রতিষ্ঠানের বার্তা সম্পাদক কামরুল ইসলাম জয়ের উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক প্রকাশক ও এস এ টিভির জেলা প্রতিনিধি মো. মাহতাব উদ্দিন তালুকদার,বিজয় টিভির জেলা প্রতিনিধি অরুণ চক্রবর্তী,দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি মো. আমিনুল হক,সি এন এন বাংলা টিভির জেলা প্রতিনিধি মুহিবুর রেজা টুনু,সিলেট তথ্যানুসন্ধান ডট কমের নির্বাহী সম্পাদক রায়হান হোসেন (মান্না), সিলেট তথ্যানুসন্ধান ডট কমের উপ সম্পাদক সুয়েল আহমেদ, ভিডিও রিপোর্টার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি এম.এইচ খালেদ, ভিডিও রিপোর্টার গোবিন্দগঞ্জ ছাতক প্রতিনিধি লোকমান, ভিডিও রিপোর্টার উত্তর ছাতক প্রতিনিধি জাহাঙ্গীর আলম মেহেদী ও ভিডিও রিপোর্টার পাপলু।

নেতৃবৃন্দরা বলেছেন এই সিলেট তথ্যানুসন্ধান ডট কম অনলাইন নিউজ পোর্টালের সুনামগঞ্জে অফিস উদ্বোধনের ফলে এর সাথে সংশ্লিষ্টসকল সংবাদকর্মীরা অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে এই হাওরপাড়ের মানুষজনের সুখ দুঃখ আর দুর্দশারকথা এই পোর্টালে তুলে ধরবেন। পাশাপাশি এই সমাজে যতসব অনাচার অত্যচার অনিয়ম আর র্দূনীতির বিরুদ্ধে একজন সাহসী সাংবাদিক হিসেবে তুলে ধরার আহবান জানান। তারা আরো বলেন,একজন সংবাদকর্মীকে অবশ্যেই সৎ এবং র্নিলোভ হয়ে সাদাকে সাদা এবং কালোকে কালো চোখে দেখলে এই জেলা,সমাজ এবং সমাজের মানুষজন উপকৃত হবেন। মনে রাখতে হবে সংবাদ পত্র ও সংবাদকর্মীরা জাতির দর্পণ এবং রাষ্ট্রের চতুর্থতম স্তম্ভ। একটি রাষ্ট্রের সার্বিক উন্নয়নে গণমাধ্যমের বিকল্প নেই। পরিশেষে অফিস উদ্বোধন শেষে এই প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকলের হাতে আইডিকার্ড তুলে দেন অতিথিবৃন্দরা।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.