মে ১১, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জে সহকারী স্যাটেলমেন্ট অফিস কর্তৃক প্রিন্ট পর্চায় দ্বিগুন অর্থ আদায়ের প্রতিবাদে মানববন্ধন।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধিঃসুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সহকারী স্যাটেলমেন্ট অফিসারের অফিস কর্তৃক অনিয়ম দুর্নীতির মাধ্যমে সাধারন মানুষের নিকট হতে প্রিন্ট পর্চায় নির্ধারিত হারের চেয়ে দ্বিগুন অর্থ আদায়ের প্রতিবাদে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুরে উপজেলার পূর্ববীরগাঁও ইউনিয়নের ভূক্তভোগী জনসাধারনের উদ্যোগে বীরগাঁও পূর্বপাড়া খেলার মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় । এতে ইউনিয়নের বেশ কয়কটি গ্রামের ভূক্তভোগী লোকজন অংশগ্রহণ করেন। মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন,পূর্ববীরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. সালেক উদ্দিন,হাজী আব্দুল জব্বার,সজ্জাদুর রহমান,মো. দিলোয়ার হোসেন,আব্দুস ছত্তার প্রমুখ।

মানবন্ধনে বক্তারা বলেন, দক্ষিণ সুনামগঞ্জ স্যাটেলমেন্ট অফিসে কিছু অসাধু র্দূনীতিবাজ কর্মকর্তা ও কর্মচারীরা সাধারন জনগনের নিকট হতে প্রতিটি প্রিন্ট পর্চা দেয়ার ক্ষেত্রে সরকারের নির্ধারিত একশত টাকার পরিবর্তে অর্থ আদায় করছেন বলে অভিযোগ করেন। এ ব্যাপারে সিলেট জোনাল অফিসে যোগাযোগ করে ও এই স্যাটেলম্যান অফিস থেকে কোন প্রতিকার পাননি ভূক্তভোগীরা। অবিলম্বে যাদের নিকট হতে অতিরিক্ত অর্থ নিয়েছেন তা ফিরিয়ে দেয়ার পাশাপাশি বাকি পর্চায় যেন আর কোন অতিরিক্ত অর্থ আদায় না করা হয় সেজন্যে সরকার ও প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষ ঐ সমস্ত র্দূনীতিবাজদের দ্রুত অপসারণের দাবী জানান বক্তরা।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.