মে ৬, ২০২১

সুনামগঞ্জে র‌্যাব-৯ এর উদ্ধোগে বৃক্ষরোপন কর্মসূচী শুরু।

১ min read

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যাব সেবা সপ্তাহে সুনামগঞ্জ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৯ এর বৃক্ষরোপন কর্মসূচী শুরু হয়েছে।

আজ সোমবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার হালুয়ারগাওঁ মেইন রোড থেকে জেলা কারাগারের সামনে প্রায় এক কিলোঃ মিটার রাস্তার চারপাশে বিভিন্ন ধরনের বহেরা ঔষধি,জাম এবং ফলজ ও গাছের চারা রোপন কাজের উদ্বোধন করেন র‌্যাব-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লেঃ কমান্ডার মো. ফয়সল আহমদ। এ সময় উপস্থিত ছিলেন,র‌্যাবের এ এস পি মো. আব্দুল্লাহ, জেলা কারাগারের জেল সুপার মো. নুরশেদ,জেলার মো: হাবিব,সিনিয়র ডি এ ডি মো. জাহিদুল ইসলাম,সার্জেন্ট মো.সেলিম,এস আই মো.দেলোয়ার হোসেন ও মো.নুর আহমদ প্রমুখ।

র‌্যাব-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লেঃ কমান্ডার মো. ফয়সল আহমদ বলেন, স্বাধীন বাংলার স্থপতি জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে র‌্যাব এই বৃক্ষরোপন কর্মসূচী শুরু করেছে। তিনি আর ও বলেন জলবায়ূ পরিবর্তনের কারণে পরিবেশ দূষণের ফলে নির্মল বাতাস থেকে বঞ্চিত হচ্ছে সাধারন মানুষজন । এজন্য সবাইকে গাছ লাগানোর আহবান জানান তিনি। পরে বৃক্ষরোপন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের মানুষকে করোনামুক্ত রাখার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.