মে ৬, ২০২১

সিলেট অনলাইন প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু:সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনী তপশীল ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাত ৮টায় প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী এ তফসিল ঘোষণা করেন।
ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ২৩ জানুয়ারি শনিবার বিকাল ৩টা থেকে ৫ টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। মনোনয়ন ফরম বিতরণ ১০ জানুয়ারি রবিবার সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত।
মনোনয়ন ফরম জমা দেয়া যাবে ১১ জানুয়ারী সোমবার সন্ধ্যা ৬টা থেকে থেকে রাত ৭টা।মনোনয়ন ফরম বাচাই করা হবে ১১ জানুয়ারি সোমবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত। খসড়া প্রার্থী তালিকা প্রকাশ ১১ জানুয়িরি সোমবার রাত ৮টা থেকে ৯ টা।প্রার্থীতা প্রত্যাহার ও আপিল করা যাবে ১২ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা।
আপিল নিষ্পত্তি ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৩ জানুয়ারি বুধবার সন্ধ্যা ৭টা।

বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনার আফতাব চৌধুরী ও নির্বাচন কমিশনার খন্দকার সিপার আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি মুহিত চৌধুরী. সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,সহ সভাপতি গুলজার আহমদ হেলাল,কোষাধ্যাক্ষ মেহেদী কাবুল, সহ সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, ক্রুীড়া ও সংস্কৃতি সম্পাদক আবদুল মুহিত দিদার, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক শিব্বির আহমদ ওসমানী, কার্যকরী পরিষদ সদস্য ফারহানা বেগম হেনা, মাসুদ আহমদ রনি, সদস্য কামাল আহমদ, আফরোজ খান,এম এ ওয়াহিদ,মবরুর আহমদ সাজু,দেবব্রত রায় দীপন, জহিরুল ইসলাম মিশু, মাহমুদ হোসেন খান,আব্দুল হাসিব ও মো.আলমগীর আলম।
[08/01, 17:58] Mislu Sylhet: লগো উন্মোচনের মধ্যদিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো “মাদানী ছাত্রকল্যাণ পরিষদ”।

আজ ৮ জানুয়ারি শুক্রবার বাদ জুম’আ গাছবাড়ি বাজার দলইকান্দি মার্কেটে ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের একটি অরাজনৈতিক,সমাজসেবামূলক সংগঠন “মাদানী ছাত্রকল্যাণ পরিষদের” লোগো উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।হাফিজ জামিল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে তেলাওয়াত করেন হাফিজ আবু বকর। বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক মাওলানা নুরুল আম্বিয়া,ছাত্রনেতা হাফিজ জুবায়ের আহমদ ও আব্দুল কুদ্দুস ।

উক্ত সভায় আব্দুল গফফারকে সভাপতি, মুহাম্মদ জামিল আহমদকে সাধারণ সম্পাদক, সুলতান আল মাহমুদকে সাংগঠনিক সম্পাদক এবং হাফিজ সালেহ আহমদকে সমাজসেবা বিষয়ক সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট একটি সাধারণ পরিষদ গঠন করা হয়। এ সময় দায়িত্বপ্রাপ্ত সকল সদস্য দেশ ও জাতির সেবায় নিজেদেরকে উৎসর্গ করে দেয়ার অঙ্গীকার করেন।

উল্লেখ্য কানাইঘাট উপজেলার ৭ নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়ন শাখার প্রবাসী আলেমগন নিজেদের ইউনিয়নের সেবামূলক কাজ বিশেষ করে গরীব অসহায় ছাত্রছাত্রীদের সহযোগীতা করার লক্ষ্যে গত ০২/০৬/২০২০ ইংরেজি সনে ” মাদানী ছাত্রকল্যাণ পরিষদ”নামক সংগঠনটি গঠন করেন।সমাজসেবামূলক এ সংগঠনটির প্রতিষ্ঠাতা হলেন মাওলানা মারুফ আহমদ।২০২০-২১ সালের কার্যনির্বাহী পরিষদের আহবায়ক হলেন মাওলানা ইমাদ উদ্দিন (উমান) সদস্য সচিব ইমরান আহমদ (কাতার) প্রচার ও অর্থ সচিব হাফিজ জামাল (সৌদি আরব) নির্বাহী সদস্য হাফিক ইউসুফ আহমদ,ইমরান আহমদ, সালেহ আহমদ,মিসবাহ উদ্দীন(সৌদি আরব) রফিক আহমদ (উমান)।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.