মে ১১, ২০২১

সুনামগঞ্জের ব্রাক্ষণগাঁও গ্রামের মাঠে গুনীজন সংবর্ধনা,ও প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন করেন এমপি- পীরমিসবাহ

মুহিবুর টুনু সুনামগন্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ সদর উপজেলার কুরবান নগর ইউনিয়নের ব্রাক্ষ্রণগাঁও গ্রামের মাঠে গুনীজন সংবর্ধনা ,আলোচনা সভা ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেল সাড়ে ৩টায় কুরবান নগর ইউনিয়ন যুব ঐক্যর আয়োজনে এই প্রীতি ফুটবলে ম্যাচে প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন জাতীয় সংসদে বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ।
কুরবান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল বরকতের সভাপতিত্বে ও কুরবান নগর ইউনিয়ন যুব ঐক্যর আহবায়ক সাদিকুর রহমানস্বপন,রোকন,আজিজ ও ফারাবির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উইমেন্স চেম্বার অব কর্মাস ও সুনামগঞ্জ জেলা মহিলা সংস্থার সভাপতি হুসনা হুদা, জেলা পরিষদের সদস্য সেলিনা আবেদীন,জেলা যুব মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা, উপজেলা ভাইস চেয়ারম্যান এড.মো. আবুল হোসেন,সাবেকউপজেলা ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব,কুরবান নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.আকবর আলী,সুনামগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি রুহুল আমিন,মোহনা টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,মাছরাঙা টিভির প্রতিনিধি এমরানুল হক চৌধুরী,সাংবাদিক কেএম শহীদুল,কুরবান নগর ইউনিয়ন যুব ঐক্যের উপদেষ্টা শিক্ষক মো. উস্তার আলী,মাসুক আহমদ,মো.আবুল কাশেম,মো. আজাদ মিয়া,ফরাজ উদ্দিন,ও গিয়াসউদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদে বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন যুবসমাজকে মাদকসহ বিপদগামি রাস্তা থেকে দূরে রাখতে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নেই। তাই সবাইকে সম্প্রীতির জেলা সুনামগঞ্জে প্রতিটি ধর্মের মানুষের মাঝে সম্প্রীতিরবন্ধন অটুট রাখতে অবসরের সময়টাতে খেলাধূলায় মনোনিবেশ করতে নতুন প্রজন্মের প্রতি তিনি আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে উইমেন্স চেম্বার অব কর্মাস ও সুনামগঞ্জ জেলা মহিলা সংস্থার সভাপতি হুসনা হুদা বলেছেন, জাতির পিতার নেতৃত্বে এই দেশটি স্বাধীন হয়েছিল। আজ তার সুযোগ্য উত্তরসূরী আজকের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ক্ষুধা ও দারিদ্রমুক্ত হয়েছে। তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নেক পাশাপাশি বর্তমান প্রজন্মের ছেলে মেয়েরা বিপদগামী না হতে পারে সে জন্য প্রতিটি জেলা ও উপজেলা শহরে আধুনিক খেলার মাঠ নিার্মণ করে দিচ্ছেন। এই সরকারের দীর্ঘ দুই দশকে বাংলাদেশ আজ বিশ্বে একটি উন্নয়নের রোল মডেল। দেশে মহামারী প্রাণঘাতি করোনা ভাইরাসের পাশাপাশি এই সুনামগঞ্জে চারদফা অকাল বন্যার পরও সরকারের তরফ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এই দেশে কোন মানুষ গৃহহীন থাকবে না, খাদ্যর অভাবে কোন মানুষ না খেয়ে মারা যাবে না। তিনি এই সরকারের উন্নয়ন কর্মকান্ড গুলো জনগনের মাঝে তুলে ধরতে উপস্থিত সকলের প্রতি আহবান জানান।
খেলায় ৪টি দল অংশগ্রহন করেন। পরে গুনীজনদের সম্মাননা প্রদান ও ফুটবল ম্যাচে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.