মে ৬, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জে ঢাকাইয়া যাত্রীবাহী বাস ও সিএনজির সংঘর্ষে সিএনজির ড্রাইভার নিহত

১ min read

মুহিবুর রেজা টুনুসুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ-সিলেট সড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ এলাকায় একটি যাত্রীবাহী বাস ও একটি সিএনজি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছে। তার নাম মো. সোহেল মিয়া (৩২) । নিহত সোহেল সিএনজির ড্রাইভার বলে জানা যায়। সে সিলেটের দক্ষিন সুরমা এলাকার বাসিন্দা।
আজ রবিবার সকালে এ র্দূঘটনাটি ঘটে। খবর পেয়ে জয়কলস হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ঐ ড্রাইভারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পর দুপুরে সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে সুনামগঞ্জগামী একটি যাত্রীবাহি বাস সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারে আসার মাত্র বিপরীত দিক সুনামগঞ্জ থেকে সিলেটগামি একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে হলে সিএনজির ড্রাইভার গুরুতর আহত হন। তাকে তাৎক্ষনিক ভাবে ২৫০ শস্য বিশিষ্ট জেলাসদর হাসপাতালে নিয়ে আসার পর তার মৃত্যু হয। এ ঘটনায় পুলিশ ঘাতক বাসটিকে আটক করলে ও বাসের ড্রাইভার পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান সিএনজির ড্রাইভার সিলেট থেকে যাত্রী নিয়ে সম্ভবত সুনামগঞ্জে এসেছিল।তাই এই সিএনজি সিলেট যাওয়ার পথে এই র্দূঘটনাটি ঘটে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.