মে ৬, ২০২১

তারেক রহমানের নামে করা মামলার গ্রেপ্তারী পরোয়ানা জারীর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রদল।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে করা মামলার গ্রেপ্তারী পরোয়ানা জারীর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রদল।

মঙ্গলবার (১২ জানুয়ারী) বিকালে উপজেলার পাগলা বাজারে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি ছাত্রদলের অস্থায়ী কার্যালয় থেকে বের হয়ে পাগলা বাজারের প্রধান গলি ও বাসস্ট্যান্ড প্রদক্ষিণ শেষে বাজারের ব্রিজে পথসভায় এসে মিলিত হয়।

পথসভায় নবগঠিত কমিটির আহবায়ক জসিম বক্সের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহাদাত হোসেন কামরানের পরিচালনায় বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক সুহেল মিয়া, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওবায়দুল করিম মাসুম ও কামরুজ্জামান কামরুল।

 

এসময় উপস্থিত ছিলেন, আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন (ওহি), বিজয় সূত্রধর, সুয়েব মিয়া, কাউসার আহমদ, গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবু তাহের ইমন, আহ্বায়ক কমিটির সদস্য জোনাক আহমদ, বেলাল আহমদ, সুমন মিয়া, নাসির আলী, তাজিবুর রহমান, আমির হামজা, জাবেদ হোসাইন, ছাত্রদল নেতা ইমরান আলম,অপু হাসান,জাবেদ আলম,সাইফুর রহমান সাজু,শাকিব খাঁন,জাকারিয়া, ইমন আহমদ,লাদেন প্রমুখ নেতৃবৃন্দ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.