ডিসেম্বর ৫, ২০২০

জগন্নাথপুর উপজেলার বিএনপি কমিটির দায়িত্বশীলদের নিয়ে রানীগঞ্জে মিষ্টি বিতরণ

১ min read

নিজস্ব প্রতিবেদক:: জগন্নাথপুর উপজেলা বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির  গত ০৮-০৪-২০১৭ ইংরেজী অনুমোদন দেয়া হয়। জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী ও প্রথম সদস্য সাবেক সাংসদ কলিম উদ্দিন মিলন এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

বিশিষ্ট শিক্ষাবিদ আবু হোরায়রা ছাদ মাষ্টারকে সভাপতি কবির আহমদকে সাধারণ সম্পাদক করেন।পূর্ণাঙ্গ কমিটিতে রানীগঞ্জ ইউনিয়নের কৃতি সন্তান জগন্নাথপুর উপজেলার ছাত্রদলের  প্রতিষ্টাকালিন সহ সভাপতি ও বিগত ইউনিয়ন নির্বাচনে ধানশীর্ষের মনোনিত প্রার্থী এম,সামসুল ইসলাম ও বাগময়না গ্রামের কৃতি সন্তান কয়েস আহমদ কে উপজেলা বিএনপির সহ সভাপতি নির্বাচিত করা হয়।নারিকেলতলা গ্রামের কৃতি সন্তান এম,ডি জামাল আহমদ কে কৃষি বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়।

আজ বেলা ৪ ঘটিকার সময় রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক মিষ্টি বিতরণে আয়োজন করা হয়।অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সহ সভাপতি এম,সামসুল ইসলাম,এম,এ কয়েস আহমদ ও কৃষি বিষয়ক সম্পাদক এম,ডি জামাল আহমদ।

এতে উপস্থিত ছিলেন রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী চান মিয়া,বিএনপি নেতা মনসুর আহমদ,যুবদলের সাধারন সম্পাদক আবদুর নুর,যুবদল নেতা ছালিক আহমদ,ইউসুফ আলী,জুয়েল মিয়া,ছাত্রদল নেতা সেকুল ইসলাম আছকা,আল আমিন ইসলাম,ইমামুল হাসান,মিজানুর রহমান মিজান,আজিজুল ইসলাম রাহুল,যুবরাজ, এম,এ শিপন,জসিম উদ্দিন, সৈয়দ মমসাদ আহমদ,অলি আহমদ,আবু তালেব,কাওছার আহমদ,ফেয়ার আলী,আব্দুল রহমান,উজ্জল মিয়া,শেখ আল আমিন,সাজু,আহমেদ মুসা,জিবান তালুকদার,সাহাঙ্গীর,আশরাফুল প্রমুখ।

রানীগঞ্জ ইউনিয়ন বিএনপি পরিবারের পক্ষ থেকে  ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপির কমিটি অনুমোদন দেয়ায় জেলা বিএনপির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

তারা আরো বলেন বিএনপির শক্তিশালী পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়ায় অনুমোদিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বলেন, আবু হুরায়রা ছাদ মাষ্টার ও কবির আহমদের নেতৃত্বে আগামীতে দল এগিয়ে যাবে।

জগন্নাথপুর উপজেলার ছাত্রদল নেতা সেকুল ইসলাম আছকা  বলেন, জগন্নাথপুর উপজেলা নব নির্বাচিত কমিটিকে জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও লাল গোলাপ শুভেচ্ছা। জগন্নাথপুর উপজেলাকে মডেল উপজেলা হিসেবে ও এলাকার সমস্যা,সম্ভাবনা নিয়ে কাজ করতে সক্ষম হবে। নতুন নেতৃত্ব ও সংগঠনের সার্বিক সফলতা এবং উন্নতি কামনা করছি।

এদিকে নবনির্বাচিত সহ সভাপতি ও ইউনিয়ন বিএনপি,যুবদল নেতৃবৃন্দ জগন্নাথপুর উপজেলার চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান,মহিলা ভাইস চেয়ারম্যানদের সাথে সৌজন্যে সাক্ষাত করেন।

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.