মে ১১, ২০২১

সুনামগঞ্জে ধামাই জলমহাল দখলকে নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১,আহত ২০,আটক ৯

১ min read

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ধামাই জলমহালের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১ জেলে নিহত হয়েছেন এবং উভয়পক্ষের ২০ জন আহত হয়েছেন। নিহতের নাম মো. জয়নুদ্দিন (৬০)। তিনি উপজেলার শিমুলবাক ইউনিয়নের তেরহাল গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ ৯জনকে আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,আজ বৃহস্পতিবার সকালে শিমুলবাঁক ইউনিয়নে তেরহাল গ্রামের পাশে ধামাই বিলের মালিকানা নিয়ে দুই মৎস্যজীবী সমিতির সদস্যদের মধ্যে বেশ কয়েকদিন ধরে উত্তেজনা চলে আসছিল। এরই জের ধরে সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে সংর্ষের ঘটনায় জয়নুদ্দিন (৬০) নামে এক জেলে গুরুতর আহত হন। গুরুতর আহত ব্যক্তিকে তাৎক্ষনিক সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় আর মৃত্যু হয়। নিহত ব্যক্তি তেরহাল আদর্শ মৎস্যজীবী সমিতির সদস্য। তেরহাল মৎস্যজীবী সমিতির আব্দুস সালামের গ্রæপের ও তেরয়াল আদর্শ মৎস্যজীবী সমিতির শহীদ-মোশাহিদ গ্রæপের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। প্রায় ঘন্টাব্যাপী ধরে চলা এই সংঘর্ষে দুই পক্ষের প্রায় ২০ জন লোক আহত হন। এ ঘটনায় পুলিশ৯জনকে আটক করেছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিতকরে জানান,শিমুলবাঁক ইউনিয়নে জলমহাল নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১ জেলে নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এই ঘটনায় দুই পক্ষের কয়েকজনকে ৯জনকে আটক করা হয়েছে ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.