মে ৬, ২০২১

মার্কেটের বারান্দায় রাত্রি যাপনকারী শতাধিক মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন খায়রুল হুদা চপল

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শহরের ট্রাফিক পয়েন্ট,মধ্যবাজার,হাজীপাড়া, পুরাতন কোর্ট প্রাঙ্গণসহ বিভিন্ন এলাকার রাস্তার পাশে, মার্কেটের বারান্দায় রাত্রিযাপনকারী মানসিক ভারসাম্যহীন, রিক্রাচালক, ভ্যান চালকসহ শতাধিক অসহায়ের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ১০টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ সমস্ত শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেনসুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মিত্র ও ছাত্রলীগ নেতারাজন মিয়া প্রমুখ।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন,আমাদের দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ এক দশকে জনগনের প্রত্যক্ষ ভোটে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্টিত হয়ে দেশের চেহারা পাল্টে দিয়েছেন। তিনি আরো বলেন শেখ হাসিনার সরকার মুজিববর্ষে দেশে কোন মানুষ আর দরিদ্র থাকবে না সবাইকে বাসস্থানের ব্যবস্থা করতে কাজ শুরু করেছেন এবং অনেক অসহায় পরিবারের মাঝে ইতিমধ্যে সরকারী অর্থায়নে তৈরী করা ঘরের চাবি হস্তান্তর করেছেন। কাজেই কোন মানুষ শীতবস্ত্রের জন্য কষ্ট করুক তাকাম্য নয় বলেই সুনামগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে এইশীতবস্ত্র বিতরণের কার্যক্রম শুরু হয়েছে এবং তা অব্যাহত রাখার ঘোষনা ও দেন চপল।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.