মে ৯, ২০২১

শাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচনে তাজিম ও উজ্জ্বলের চমক

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মরত কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি অফিসার্স এসোসিয়েশন নির্বাচন ২০২১ সম্পন্ন হয়েছে। ‘মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ’ থেকে সভাপতি পদে মহাবিদ্যালয় পরিদর্শক এম. তাজিম উদ্দিন পেয়েছেন ১৪৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ৯৯ ভোট। সাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা সিরাজুল ইসলাম উজ্জ্বল নির্বাচিত হয়েছেন ১৪৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ৯৯ভোট।

রবিবার (৩১ জানুয়ারি) রাত ১০টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাবের সামনে ফলাফল ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার এ.এফ.এম. সালাউদ্দিন।

এছাড়া একই প্যানেল থেকে সহ-সভাপতি পদে অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক মো. হেলাল হোসেন দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক পদে হিসাবরক্ষণ কর্মকর্তা অশোক বর্মন অসীম, কোষাধ্যক্ষ পদে প্রশাসনিক কর্মকর্তা মো. রবিউল ইসলাম, কার্যনির্বাহী সদস্য পদে মো. মুজিবুর রহমান, মোঃ ইউনুস আলী , সায়েম তালুকদার , মাহবুব ফেরদৌসী , খয়রুল ইসলাম চৌধুরী, মো. ফখর উদ্দিন বিজয়ী হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, এবারের নির্বাচনে ১১টি পদের বিপরীতে দুই প্যানেল থেকে সর্বমোট ২২ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৫৯ জন তার মধ্যে ভোট প্রদান করেছেন ২৫৫ জন।

এর আগে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাব’ এ নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে রাত ১০টায় এ ফলাফল ঘোষণা দেওয়া হয়।

এ ব্যাপারে সভাপতি পদে বিজয়ী এম. তাজিম উদ্দিন অফিসার্স এসোসিয়েশনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার এ.এফ.এম. সালাউদ্দিন। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সহকারী রেজিস্ট্রার এ জেড এম তামরিনুল হাসান ও হিসাবরক্ষক কর্মকর্তা তাপস তালকদার।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.