মে ১১, ২০২১

ব্রিটিশ বাংলা এসোসিয়েশনের উদ্যোগে বড়লেখায় শীতবস্ত্র বিতরণ।

১ min read

বড়লেখায় ব্রিটিশ বাংলা এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ
দরিদ্র অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক সংগঠন ব্রিটিশ বাংলা এসোসিয়েশন ইউকে। “এসো শিকড়ের টানে ঐক্য হই, এসো জনকল্যাণে এগিয়ে যাই” এই স্লোগানকে সামনে রেখে স্বাস্থ্যবিধি মেনে সংগঠনের আয়োজনে মৌলভীবাজারের বড়লেখায় বুধবার শীতার্তদের মধ্যে এই শীতবস্ত্র বিতরন করা হয়।
লন্ডনে অবস্থানরত ব্রিটিশ বাংলা এসোসিয়েশনের সভাপতি শরিফুল ইসলাম টেলিকনফারেন্সে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের অন্যতম সদস্য আজিম উদ্দিন ৷ সুজানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমরুল ইসলাম লাল এর সভাপতিত্বে এবং সুজানগর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক নাদের আহমেদের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নসিব আলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুজানগর ইউনিয়ন বিএনপির সভাপতি ফখরুল ইসলাম, সাধারন সম্পাদক আবুল আছ, সহসভাপতি আব্দুল বাছিত, তাজ উদ্দিন শেখ, বিশিষ্ট সমাজসেবক জহুর উদ্দিন দুলব, সাবেক ইউপি সদস্য ছালেক আহমদ ছলফু, বড়লেখা উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সওকত হাসান প্রমূখ।
সভায় বক্তারা বলেন, আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা নিয়ে আজ ব্রিটিশ বাংলা এসোসিয়েশন ইউকে আমাদের বড়লেখায় শীতবস্ত্র বিতরণ করল, এতে আমরা আনন্দিত। আমরা চাই এই সংগঠন অতীতের মতো আগামীতেও মানুষের কল্যাণে কাজ করে যাবে।
বক্তারা এই আয়োজনের জন্য ব্রিটিশ বাংলা এসোসিয়েশন ইউকের কার্যকরি কমিটির সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক আলিম খান, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসাইন, সিনিয়র সহ সভাপতি হাজী আব্দুর রাহিম, সিনিয়র যুগ্ন সম্পাদক ফরিদ আহমদ, কোষাদক্ষ তুরন মিয়া, সম্মানিত সদস্য কামাল মিয়া, মুহাম্মদ আবুল হোসাইন, কবির আহমদ, হুমায়ুন কবির, রাজন মির্জা নিক্সন, আতিকুর রহমান, চৌদরী জুবের, রুহুল আমিন, মুল্লুক দবির মিয়া, কামাল হোসাইন, কবির মিয়া, হাবিবুর রহমান, শাহীন মিয়া, মসিউর রহমান রাজা, নুরুল ইসলাম, নুরুল আমিন, আকমল মিসবা, বি এস চৌদুরী, রেজাউল হোসাইন খান, খলিলুর রহমান, আসফাকুরনুর চৌদরী সোহাগ, আজিবুর রহমান, মুসলেহ উদ্দিন, চৌদরী মিলন, আবু বক্কর, সানোয়ার আলী, এম এ ইসলাম ইমরুল, দবির আহমদ, পাশা মিয়া, আনোয়ার হুসাইন, ফিরুজ সহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ৷৷

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.