অক্টোবর ২৭, ২০২০

রংপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

১ min read

রংপুরের পীরগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাজহারুল আলম মিলনের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গুরুতর আহত অবস্থায় তাকে পীরগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালের দিকে ওই ঘটনা ঘটে পীরগঞ্জ বাজারে।

পুলিশ, সাংবাদিক ও স্থানীয় লোকজন জানায়, সাংবাদিক মিলন সকালে পীরগঞ্জ বাজারে বসে চা খাচ্ছিলেন। এসময় সন্ত্রাসী মেরাজুল ইসলাম(৩৫) ও তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মিলনের উপর হামলা চালায়। তারা মিলনকে কুপিয়ে আহত করে। মিলনের চিৎকারে লোকজন আসার আগেই সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় লোকজন মিলনকে উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

স্থানীয় সাংবাদিকরা জানায়, কয়েকদিন আগে মিলন পীরগঞ্জে স্কুল বন্ধ করে জুয়া খেলা নামে একটি খবর করেন। এতে সন্ত্রাসী মেরাজুল ইসলাম ও তার সাঙ্গপাঙ্গরা ক্ষিপ্ত হন। এ ঘটনার জের ধরেই সাংবাদিক মাজহারুল আলম মিলনের উপর হামলা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। সন্ত্রাসী মেরাজুল ইসলাম পীরগঞ্জের লালদিঘি এলাকায় অবস্থিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্বশুরবাড়ি জয় সদনের কেয়ারটেকার ছিলেন। কিন্তু তার বিভিন্ন অপকর্মের কারণে ৭-৮ মাস আগে তাকে বের করে দেওয়া হয়। এরপর থেকে সে জয় সদনের নাম ভাঙ্গিয়ে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল বলে এলাকাবাসি অভিযোগ করে।

পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তার মোখলেছার রহমান জানান, সাংবাদিক মিলনের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত গুরুত্বর। তবে তিনি শংকামুক্ত।

পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) হারুন-অর-রশিদ জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে মিলনকে উদ্ধার করি। তিনি বলেন, মিলনের উপর হামলাকারি সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চলছে। তিনি আরো বলেন, সন্ত্রাসী যেই হউক তাকে ছাড় দেওয়া হবে না।

এদিকে,পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোকছেদ আলী সরকারসহ সাংবাদিকরা মিলনের উপর হামলাকারিদের অবিলম্বে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন। তা না হলে সাংবাদিক সমাজ মাঠে নামতে বাধ্য।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.