1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ছাতকে মানবন্ধন  

  • আপডেটের সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে অবৈধভাবে ভূমিখেকো দ্বারা নদীর পাড় কেটে বালু উত্তোলনের ছবি তুলতে গেলে গাছের সাথে বেঁধে সাংবাদিক কামাল হোসেন রাফিকে নির্যাতনের প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারকৃতদের ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে ছাতক উপজেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের উদ্যোগে উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টে এ মানববন্ধন অনুষ্টিত হয়।
জাতীয় কাব্যকথা সাহিত্য পরিষদের প্রতিষ্টাতা সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনি’র সভাপতিত্বে ও সাংবাদিক আজিজুর রহমান মাষ্টারের সঞ্চালনায় অনুষ্টিত মানবন্ধনে বক্তব্য রাখেন, জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন, দি ডেইলি নিউজ মেইল পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার স্টাফ রিপোর্টার শামীম আহমদ তালুকদার, জাতীয় দৈনিক সমকালের ছাতক উপজেলা প্রতিনিধি শাহ আক্তারুজ্জামান,দৈনিক আমাদের সময় পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি সাকির আমীন, দৈনিক ভোরের ডাক ছাতক উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম চৌধুরী, দৈনিক সরজমিনের ছাতক উপজেলা প্রতিনিধি ফজল উদ্দীন, দৈনিক গণমুক্তি ছাতক উপজেলা প্রতিনিধি অলিউর রহমান, দৈনিক প্রভাত বেলার ছাতক উপজেলা প্রতিনিধি জুনেদ আহমদ রুনু, দৈনিক প্রতিদের চিত্র পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি হাসান আহমদ, দৈনিক আমাদের ফোরামের বার্তা সম্পাদক খালেদ আহমদ, গনমুক্তির ফটোগ্রাফার ফয়ছল আহমদ, দৈনিক সিলেটের খবরের ছাতক উপজেলা প্রতিনিধি তানভীর আহমদ জাকির, দৈনিক প্রভাত বেলার দক্ষিণ ছাতক প্রতিনিধি হেলাল আহমদ, দৈনিক লাল সবুজের সিলেট সদর প্রতিনিধি আক্তার হোসেন, সংবাদকর্মী এ আর সায়েম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা তাহিরপুরে সাংবাদিক কামাল হোসেন রাফিকে বর্বর নির্যাতনের ঘটনায় দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। ভবিষ্যতে কোন সংবাদকর্মী যেনো এমন নির্যাতনের শিকার না হয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করা হয়। ##

সুনামগঞ্জ প্রতিনিধি
০৬.০২.২০২১

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD