মে ৬, ২০২১

তারেক রহমানের বিরুদ্ধে অবৈধভাবে সাজা ঘোষণার প্রতিবাদে জগন্নাথপুর ছাত্রদলের বিক্ষোভ মিছিল।

১ min read

জগন্নাথপুর প্রতিনিধি:: বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নামে নড়াইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে অবৈধভাবে সাজা ঘোষণার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে জগন্নাথপুর উপজেলা ছাত্রদল আহবায়ক মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে, সদস্য সচিব শামসুল ইসলাম জাবির এর পরিচালনায়, বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্তিত ছিলেন সিলেট মহানগর ছাত্রদল এর সাবেক সদস্য জুনেদ আহমদ উপজেলা ছাত্রদল এর যুগ্ন-আহবায়ক ইমামুল হাসান,  যুগ্ন-আহবায়ক সাইফুর কামালি, উপজেলা ছাত্রদল এর সদস্য এম এ সালাম,হুমায়ুন খান রায়হান।

পৌর ছাত্রদল এর আহবায়ক ইমন আহমদ সদস্য সচিব মোবারক হুসেন তুহিন, যুগ্ন-আহবায়ক মারজান আহমদ,শামিম মল্লিক, জুনায়েদ আহমদ হামজা, সেলিম আহমদ সদস্য হাসান,উসমান মল্লিক।

কলেজ ছাত্রদল এর আহবায়ক রুহুল আমিন সদস্য সচিব আব্দুল কাদির রাহিম যুগ্ন-আহবায়ক মোঃশাহবির,যুগ্ন আহবায়ক সামাদ কামালি,যুগ্ম আহবায়ক জুবায়েল আহমদ,যুগ্ম আহবায়ক শামিনুর, সদস্য হেলাল আহমদ,শাকিল আহমদ রুজেল,উপজেলা ছাত্রদল নেতা আব্দুল আহাদ,সাঙ্গির আলম,আলকবির,সৈয়দ মারজান,রুম্মান আহমদ,শেপু আহমদ, রেজাউল, নাইম আহমদ,ইয়ামিন খান,ফিরুজুল হক,মাবিয়া হাসান,জাহেদ মিয়া,সালমান আহমদ,মোজাম্মিল মিয়া,ফাহিম,সুমন,তুহেল মিয়া,মামুন মিয়া, সুমন আহমদ, ফাহিম আহমদ,দুলাল মিয়া,হুমাইউন কবির অলি,আবু তাহের,আহসান আহমেদ,আবু তাহের প্রমুখ।

বক্তারা বলেন, তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে, অবৈধ রায়ের মাধ্যমে সাজা দিয়ে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। কারণ তিনি এদেশের প্রতিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। আর এটিই বর্তমান ভোটারবিহীন, অবৈধ সরকার ও প্রধানমন্ত্রীর আতঙ্কের কারণ। সে দিন আর বেশি দিন নয় যেদিন গণতন্ত্র পুনরুদ্ধার করে বাংলাদেশে বিজয়ের পতাকা উত্তোলন করবে তারেক রহমান।
নেতৃবৃন্দ বলেন  অবিলম্বে সরকারকে তারেক রহমানের বিরুদ্ধে সকল অবৈধ সাজা ও গ্রেপ্তারি পরোয়ানা বাতিল করার আহ্বান জানিয়ে বক্তারা আরো বলেন, তারেক রহমানই হচ্ছেন এদেশের আগামী দিনের রাষ্ট্রনায়ক। তিনি যেদিন এদেশে ফিরে আসবেন, সেদিনই এই সরকারের বিদায় ঘণ্টা বেজে যাবে। এজন্যই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর তাদের এতো ক্ষোভ, প্রতিহিংসা।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.