মে ১১, ২০২১

বেগম খালেদা জিয়ার মুক্তি এখন সময়ের ব্যাপার মাত্র : মিনু

১ min read
প্রেস বিজ্ঞপ্তি:বাংলাদেশর স্বাধীনতার ডাক দিয়েছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলেন বিএনপি ও সাধারণ জনগণ। গণতন্ত্র ফিরিয়ে এনেছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। গণতন্ত্র পূণরুদ্ধার করেছিলেন বেগম খালেদা জিয়া। দেশের উন্নয়নের রুপকারেরর একমাত্র দাবীদার বিএনপি। বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী বলে এই অবৈধ সরকারের অধিনে এখনো নির্বাচনে অংশ গ্রহন করছে।
আজ সোমবার বেলা ১১টায় রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে সামনের রাস্তায় বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নি:শর্ত মুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু এই কথাগুলো বলেন।
তিনি বলেন, এই সরকারের দিন ঘনিয়ে আসছে। দ্রুত সময়ের মধ্যে দুরন্ত আন্দোলনের মধ্যে দিয়ে এই সরকারকে বিতারিত করা হবে। এই সরকারের দু:শাসনে মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। গণতন্ত্রকে হত্যা করে একনায়কতন্ত্র কায়েম করেছে। মানুষের ভোটাধিকার হরণ করে কতিপয় কিছু প্রশাসন ও দলীয় দুস্কৃতিকারীদের দিয়ে ভোট ডাকাতী করে নৌকার প্রার্থীদের বিজয়ী করছে। কন্তিু এই অবস্থা আর বিএনপি ও জনগণ সহ্য করবেনা বলে বক্তব্যে উল্লেখ করেন তিনি।
প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শাফিক, ২৩ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর বজলুল হক মন্টু, ও মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা।
এছাড়াও যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকীর হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, নুরুন্নাহার, নুরজাহান, গুলশান আরা মমতা, রোজি ও জান্নাতুন ফেরদৌস, মহানগর ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও রাবি ছাত্রদলের সাবেক সিনিয়র সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ রাহীসহ মহানগর বিএনপি’র সাংগঠনিক ৩৫ টি ওয়ার্ড, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
————–
বার্তা প্রেরক
নাজমুল হক ডিকেন
দপ্তর সম্পাদক
রাজশাহী মহানগর বিএনপি।
Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.