মে ১১, ২০২১

সুনামগঞ্জের শিমুলবাক ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মঈন উদ্দিনের সমর্থনে মতবিনিময় সভা

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
আসন্ন সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাক ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির সাবেক সভাপতি মঈন উদ্দিন আহমদের সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২ টায় শিমুলবাক ইউনিয়নবাসীর আয়োজনে নুরপুর মাঠে এ সভা অনুষ্টিত হয়। বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আব্দুল মতলিবের সভাপতিত্বে ও জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারন সম্পাদক এম নোমান হাসান খাঁনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন,সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সাবেক সভাপতি মঈন উদ্দিন আহমদ। এ€ছাড়াও বক্তব্য রাখেন জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধার সন্তান আবুল মনসুর জমশেদ। এছাড়াও বক্তব্য রাখেন,জেলা যুব শ্রমিকলীগের সাধারন সম্পাদক একে মিলন আহমদ,শিমুলবাক ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মর্তুজা মিয়া,ইউপি সদস্য হায়াতুল ইসলাম,আব্দুস জাহির,সাবেক ইউপি সদস্য শমসের আলী,মুক্তিযোদ্ধা সন্তান মো. জসিম উদ্দিন,আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান,ইউপি কৃষকলীগ সভাপতি মো.হাবিব মিয়া,রফিকুল ইসলাম প্রমুখ।

নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করে বলেন অবহেলিত এই জনপদ দক্ষিণ সুনামগঞ্জের আসন্ন শিমুলবাক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বঙ্গবন্ধুর একনিষ্ট সৈনিক সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সাবেক সভাপতি মঈন উদ্দিন আহমদকে নৌকা প্রতীক দেয়ার আহবান জানান। সে একজন দক্ষ নীতিবান সৎ এবং যোগ্য প্রার্থী । সে জনপ্রতিনিধি নির্বাচিত হতে পারলে এই ইউনিয়নে শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান ও যোগাযোগ ব্যবস্থার ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.