মে ১১, ২০২১

সুনামগঞ্জের কুরবান নগর ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আ:মতিনের সমর্থনে মতবিনিময় সভা

মুহিবুর রেজা টুনু,সুনামগঞ্জ প্রতিনিধি

আসন্ন সুনামগঞ্জের সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আওয়ামিলীগ নেতা আব্দুল মতিনের সর্মথনে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

রাত ৮টায় কুরবান নগর ইউনিয়নবাসীর আয়োজনে ৪নং ওয়ার্ডে সামছুল হক সাহেবের বাড়ীতে এ সভা অনুষ্টিত হয়। বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট গুনিজন জনাব শুকুর মোল্লা সভাপতিত্ব করেন। বিশিষ্ট ব্যবসায়ী মোজাম্মিল হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন,সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট আওয়ামীলিগ নেতা আব্দুল মতিন। এ ছাড়া আরো বক্তব্য রাখেন জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি ও। এছাড়াও বক্তব্য রাখেন,হাছনপুর গ্রামের স্বজল আহমদ,কামরুল,রহিম আলী ,আইয়ুব আলী শাহপুরের মোজাম্মেল,আল আমিন,হাবিবুর,আম হান্নান,আতাবুল রহমান ,আ:আজিজ শেখের গাঁওয়ের গোলাম রব্বানি হামিলপুর গ্রামের ছৈদ আলী ,ছমরু মিয়া মনোহর পুর গ্রামের ছাদ,আলী হায়দার ও সাজিদুর রহমান চৌ: সহ আরো অনেকেই।

নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করে বলেন অবহেলিত এই জনপদ আসন্ন কুরবান নগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান আওয়ামীলিগ নেতা আব্দুল মতিনকে নৌকা প্রতীক দেয়ার আহবান জানান। সে একজন দক্ষ নীতিবান সৎ এবং যোগ্য প্রার্থী । সে জনপ্রতিনিধি নির্বাচিত হতে পারলে এই ইউনিয়নে শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান ও যোগাযোগ ব্যবস্থার ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.