মে ১১, ২০২১

যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে শাহ মোঃ লোকমান আলীকে অগ্রণী তরুণ সংঘের সংর্বধনা।

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট প্রতিনিধি:: অগ্রণী তরুণ সংঘের সিনিয়র সহ-সভাপতি, হলিসিটি পাবলিক স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান, যুব সংগঠক শাহ মোঃ লোকমান আলীর যুক্তরাজ্য যাত্রা উপলক্ষ্যে অগ্রণী তরুণ সংঘের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়।
বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় সংঘের কার্যালয়ে এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন নেতৃবৃন্দ।
অগ্রণী তরুণ সংঘের সভাপতি জহিরুল ইসলাম মিশুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি। এসময় তিনি বলেন, শাহ মোঃ লোকমান আলী সিলেটের সামাজিক অঙ্গনের একটি পরিচিত মুখ। সামাজিক সকল আন্দোলনে তিনি প্রথম সারিতে ছিলেন। লোকমান আলীর যুক্তরাজ্য যাত্রায় সিলেটবাসী একজন সমাজসেবককে হারালো। আশা করি, যুক্তরাজ্য গিয়েও তিনি দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবেন।
সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন অগ্রণী তরুণ সংঘের সিনিয়র সহ-সভাপতি শাহ মোঃ লোকমান আলী।
এসময় আরো উপস্থিত ছিলেন, অগ্রণী তরুণ সংঘের সাবেক সভাপতি ক্রীড়া ধারাভাষ্যকার দিলোয়ার আহমদ, বর্তমান সহ সভাপতি আহমেদ খান তুহিন, হুমায়ূন আহমদ, শামীম আহমদ, ডেইল সিলেটের সম্পাদক এম.এ রহিম প্রমুখ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.