মে ১৬, ২০২১

যথাযোগ্য মর্যাদায় রাগীব-রাবেয়া মেডিকেলে মাতৃভাষা দিবস পালন

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু::বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে ভাষা শহীদদের স্মরণ করলো জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল। ভাষা শহীদদের স্মরণে আয়োজিত অনুষ্ঠান সমূহের মধ্যে ছিল জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের স্মরণে পুষ্পার্ঘ অর্পণ। ২১শে ফেব্রুয়ারি দিনের শুরুতে জাতীয় ও কলেজ পতাকা উত্তোলন করা হয়। কোভিড-১৯ পরিস্থিতির কারণে সরকারী নির্দেশনা মেনে সকাল ১০টায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক এ.কে.এম. দাউদ সীমিত সংখ্যক শিক্ষক-চিকিৎসক ও কর্মকর্তা নিয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের সকল শিক্ষক-চিকিৎসক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন।
উপস্থিত শিক্ষক-চিকিৎসকদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন, এনেস্থেসিয়া বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আনোয়ার জাহান খান এবং হাসপাতালের উপ-পরিচালক ডাঃ আরমান আহমেদ শিপলু।
এর পরপরই সকাল সাড়ে ১০টায় বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের পক্ষ থেকে শহীদ মিনারের বেদীতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন নার্সিং কলেজের অধ্যক্ষ ড. আয়েশা বেগম। এ সময় বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের সীমিত সংখ্যক শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.