মে ৬, ২০২১

বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে এবং ইউ.এস.এ” ছিগামহল আল আযহার দারুল কোরআন মাদ্রাসা কে আর্থিক অনুদান প্রদান।

১ min read

——
আজ ২৭ ফেব্রুয়ারি রোজ শনিবার Barlekha foundation UK & USA এর পক্ষ থেকে বড়লেখার ছিগামহল আল আযহার দারুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় এক লক্ষ বিশ হাজার টাকার আর্থিক অনুদান হিসেবে চেক হস্থান্তর করা হয়।

মাদ্রাসার হল রুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রধান এবং বড়লেখা মোহাম্মদিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা নিজাম উদ্দিন।

এতে স্বাগত বক্তব্য রাখেন বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী শামীম আহমেদ।

প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী, সিলেট প্রেস ক্লাবের সহ-সভাপতি, বিশিষ্ট সাংবাদিক ও বড়লেখা সমিতি, সিলেটের কোষাধ্যক্ষ জনাব আব্দুল কাদের তাপাদার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী, বড়লেখা সমিতি সিলেটেের উপদেষ্টা ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী জনাব এ. আর শাহীন, নারী শিক্ষা অনার্স কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক জনাব এম. এ হাসান, ভট্টশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব জাহাঙ্গীর আলম লস্কর, বড়লেখা সমিতি সিলেট এর সহ-সাংগঠনিক সম্পাদক জনাব সোহেল আহমেদ, গণ মাধ্যম কর্মী আতাউর রহমান,সাংবাদিক জুলফিকার তাজুল। যুক্তরাজ্য প্রবাসী ও বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী জনাব খলিলুর রহমান।

মাদ্রাসার পক্ষ থেকে বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি জনাব আহমদ মর্তুজা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর দাতা ও শুভাকাঙ্খী এবং বিশিষ্ট ব্যবসায়ী জনাব কামরুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী জনাব নাজমুল ইসলাম, সংগঠনের শুভাকাঙ্ক্ষী করিম মোঃ কারিন,তানিম আহমেদ,মাহফুজুর রহমান,সাফোয়ান ইকবাল, শাহরিয়ার ইকবাল, কামাল আহমেদ প্রমূখ।

বক্তাগণ বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর সামাজিক ও মানবিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর সকল মানব কল্যাণমূলক কার্যক্রমে আগামীতে সমর্থন ও সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠান পরবর্তী বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর শুভাকাঙ্ক্ষী ও দাতা শেখ ফারহানা মালিকের প্রয়াত পিতা জনাব ড. শেখ ইউনুস এর মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে উপস্থিত সুধীসহ মাদ্রাসার শিক্ষাক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.