মে ১১, ২০২১

বেগম খালেদা জিয়াকে মুক্ত ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে 

প্রেস বিজ্ঞপ্তি:: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বাফেলো নিউইায়র্ক শাখার আহবায়ক মুন্সি মোঃ সাজেদুর রহমান টেনটুর সভাপতিত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বাফেলো নিউ ইয়র্ক শাখার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সদস্য সচিব মাজেদ উদ্দিন।

টেনটু বলেছেন, দেশে গনতন্ত্র ও আইনের শাসন নেই ,বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে ও বিএনপির প্রবাসী শাখা গুলো আরো সুসংগঠিত ও শক্তিশালী করে তুলতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকল বাধাবিপত্তি অতিক্রম করে এগিয়ে যেতে হবে। এখন সময় শুধু সামনে এগিয়ে যাওয়ার।

এসময় টেনটু বলেন বিএনপি জিয়াউর রহমানের হাতে গড়া দল। দলটি বারবার রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে। জনগণের ভোটে আবারো বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় আবার আসবে। নেতাকর্মীদের হতাশ হওয়ার কিছু নেই । জনগণই বিএনপির শক্তি। দেশের মানুষের ভালোবাসার জন্যই এখনও বিএনপি সাংগঠনিকভাবে দেশে বিদেশে শক্তিশালী একটি সংগঠন। জনগণের ভোট নয়, রাতের অন্ধকারে ভোট ডাকাতির মাধ্যমে বর্তমান সরকার ক্ষমতায় এসেছে।তারেক রহমান বিএনপিতে নতুন প্রাণ সৃষ্টি করেছেন, দুঃসময়ে দূর থেকে দলকে সঠিক নেতৃত্ব দিয়ে চালাচ্ছেন তারেক রহমানের নেতৃত্বে খালেদা জিয়া ও দেশকে মুক্ত করা হবে। সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বাফেলো নিউইয়র্ক শাখা আমেরিকার নেতৃবৃন্দ জনাব আবুল বাশার ,মোঃ মুন সুর আলম মুন্না, মোঃমঞ্জু . আবুল কাশেম, কামাল উদ্দিন, নান্টু, আর্যু, বইসো, বদ্রুল আলোম, তানিম, তৈবুর রহমান, হুমায়ুন কবির, মোঃজগলুলহক শাহীন, আব্দুল মান্নান, আব্দুল কাইয়াম সানি আব্দুল কাইয়ুম, ফারুক হোসেন সহ
অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।প্রেস বিজ্ঞপ্তি

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.