মে ১১, ২০২১

সিলেট জেলা বিএনপির সভা জায়গীরদারকে আহবায়ক করে সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি গঠন

১ min read

 

সৈয়দ মুহিবুর রহমান:: সিলেট জেলা বিএনপির সভা
জায়গীরদারকে আহবায়ক করে সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি গঠন করা হয়।

সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন,  বিএনপি হচ্ছে স্বাধীনতার ঘোষক শহীদ জিয়ার দল, বিএনপি হচ্ছে মুক্তিযুদ্ধাদের দল।  ইতিহাস বিকৃত করে শহীদ জিয়া ও বিএনপির ভাবমূর্তি ক্ষুন্ন করার যারা অপচেষ্টা করেছে সময়ের ব্যবধানে তারা ইতিহাসের আস্থাকুড়ে নিক্ষিপ্ত হবে। বৃহস্পতিবার বিকেলে সিলেট জেলা সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি গঠনের লক্ষ্যে আযোজিত জেলা বিএনপির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহবায়ক কমিটির প্রথম সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আশিক চৌধুরী, মইনুল হক চৌধুরী চেয়ারম্যান, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, ফখরুল ইসলাম ফারুক, শাহ জামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, মাজহারুল ইসলাম ডালিম,এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম, শামীম আহমদ, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এ. কে. এম তারেক কালাম, জেলা বিএনপির সাবেক উপদেষ্ঠা ও জেলা কৃষক দলের আহবায়ক শহীদ আহমদ চেয়ারম্যান, জেলা শ্রমিক দলের সভাপতি সুরমান আলী, জেলা জাসাসের সভাপতি জসিম উদ্দিন, জেলা মহিলা দলের সভানেত্রী সাবেক কাউন্সিলর সালেহা কবির শেপি, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন ও আব্দুল ওয়াহিদ সোহেল, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ ও প্রথম সদস্য এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, জেলা জাসাসের সাধারণ সম্পাদক জয়নাল আহমদ রানু, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে কামরুল হুদা জায়গীদারকে আহবায়ক করে ১৫১ সদস্য বিশিষ্ট সিলেট জেলা সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। একই সাথে সুবর্ণজয়ন্তী উদযাপন সফল করতে বেশ কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়। কমিটিগুলো হচ্ছে সাংস্কৃতিক উপকমিটির আহবায়ক অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, মুক্তিযুদ্ধাদের সম্মননা উপকিমিটর আহবায়ক আব্দুল মান্নান, আপ্যায়ন উপকমিটির আহবায়ক ফখরুল ইসলাম ফারুক, অর্থ উপকমিটির আহবায়ক শাহ জামাল নুরুল হুদা, মিডিয়া উপকমিটির আহবায়ক মাহবুবু রব চৌধুরী ফয়সল, প্রকাশনা উপকমিটির আহবায়ক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, ক্রীড়া উপকমিটির আহবায়ক মাজহারুল ইসলাম ডালিম, আইনের শাসন ও মানবাধিকার উপকমিটির আহবায়ক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, প্রচার উপকমিটির আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, চিকিৎসা ও স্বাস্থসেবা উপকমিটির আহবায়ক মাহবুবুল হক চৌধুরী, চিত্রাংকন/কবিতা/রচনা প্রতিযোগীতা উপকমিটির আহবায়ক শামীম আহমদ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.