মে ৬, ২০২১

সুনামগঞ্জের শাল্লার নোয়াগাঁও হামলার মামলায় প্রধান আসামি স্বাধীন ১০ দিনের ও অন্য আসামীদের কে ৫ দিনের রিমান্ডের আবেদন। 

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের শাল্লার উপজেলার হবিবপুর ইউনিয়নের সংখ্যালঘু নোয়াগাঁও গ্রামে হামলা ভাংচুর ও লুটপাঠের ঘটনার মামলায় গ্রেফতারকৃত প্রধান আসামী দিরাই উপজেলার সরমঙ্গল ইউপি সদস্য যুবলীগ নেতা শহিদুল ইসলাম স্বাধীন মিয়ার ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ । এছাড়া অন্য২৯ জন আসামীকে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

আজ রবিবার বিকাল পৌণে ৪ টায় পুলিশ আসামী স্বাধীন মিয়াকে আমলগ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত শাল্লা জোনের বিচারক শ্যামকান্ত সিনহার আদালতের হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। এছাড়া গ্রেপ্তারকৃত আরো ২৯ জন আসামীর ৫ দিন করে রিমান্ড আবেদন করেছে পুলিশ।

তবে আজ রিমান্ড শুনানীর তারিখ নির্ধারণ হয়নি। শহিদুল ইসলাম স্বাধীন মিয়াকে কারাগারে পাঠিয়েছে আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শন মো. সেলিম নেওয়াজ।

এর আগে ১৯ মার্চ শুক্রবার ভোর রাতে ইউপি সদস্য শহিদুল ইসলাম স্বাধীন মিয়াকে শনিবার ভোর রাতে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই)। পরে গতকাল ২০ মার্চ শনিবার বেলা ১১ টায় স্বাধীন মিয়াকে শাল্লা থানার পুলিশের কাছে হস্তান্তর করে পিবিআই। জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ আজ রবিবার দুপুরে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করেন

এদিকে শনিবার ভোররাতে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রধান আসামী যুবলীগ নেতা ইউপি সদস্য শহিদুল ইসলাম স্বাধীন মিয়াসহ আজ রবিবার সকাল পর্যন্ত মোট গ্রেফতার ৩৩ জনকে গ্রেফতার করা হলো।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.