মে ৬, ২০২১

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপর মিথ্যা মামলার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল।

১ min read

মুহিবুর রহমান টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের আদালতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান ও যুক্তরাজ্যের বিএনপির নেতৃবৃন্দের উপর মিথ্যা মামলার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপির তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপি।

সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক হয়ে আবার দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলটিতে নেতৃত্ব দেন কেন্দ্রীয় বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল। মিছিলে বিএনপি,যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।মিছিল শেষে বক্তব্যে বলেন, সরকারের নির্দেশে সুনামগঞ্জের আদালত যে মামলা দায়ের করা হয়েছে তা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। বর্তমানে বাংলাদেশে মামলা ও আদালতের রায় সরকারের ইচ্ছাতেই হয়।

নেতৃবৃন্দ এই সময়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমান সহ যুক্তরাজ্য বিএনপির নেতৃবৃন্দের উপর দায়ের করা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অবিলম্বে সব ধরনের মামলা ও অন্যান্য মামলার রায় প্রত্যাহার করার জোর দাবি জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.