মে ৬, ২০২১

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে “বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশন”সিলেট বিভাগীয় কমিটি’র শ্রদ্ধাঞ্জলী অর্পন

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু:মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে”বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশন”সিলেট বিভাগীয় কমিটি’র উদ্যোগে আলোচনা সভা ও পূষ্পস্তবক অর্পন করা হয়েছে।

শুক্রবার (২৬শে মার্চ) সকাল ৯টায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সিলেট কেন্দ্রিয় শহীদ মিনারে “বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশন” সিলেট বিভাগীয় শাখার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান নুর এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক  লুৎফুর রহমান তারেকের পরিচালনায় পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক কামরুল চৌধুরী।

উক্ত  অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশন সিলেট বিভাগীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সমন্বয়ক সোলেমান হোসেন চন্নু, সহ-সভাপতি ডি,এইচ,লিমন, সহ-সভাপতি শামীম আহমদ বাদশা, কবির খান, সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান তারেক, প্রচার সম্পাদক কামাল আহমদ রাজ, দপ্তর সম্পাদক মোর্শেদ তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক মোছাম্মাৎ সুলতানা বেগম ও মোঃ সুয়েব আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.