মে ৬, ২০২১

আমেরিকাতে বাফেলো বিএনপি’র উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালন

১ min read

———-বাংলাদেশ জাতীয়তাবাদী দল বাফেলো নিউইয়র্ক শাখার আহবায়ক মুন্সী মোঃসাজেদুর রহমান টেনটুর সভাপতিত্বে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সদস্য সচিব মোঃ মাজেদ উদ্দিন। মহান স্বাধীনতা দিবসের উপর আলোচনা করেন বাফেলো বিএনপি’র নেতৃবৃন্দ জনাবআবুল বাশার , কামাল উদ্দিন, মোঃ জুলফিকার আবেদীন নান্টু,মোঃফখরুদ্দিন মোঃ মাইনুল উদ্দিন মোঃফয়সাল খান মোঃ মুন সুর আলম মুন্না, মোঃমঞ্জু . আবুল কাশেম, আবু সাঈদ, আর্যু, বইসো, বদ্রুল আলোম, তানিম, তৈবুর রহমান, হুমায়ুন কবির, মোঃজগলুলহক শাহীন, আব্দুল মান্নান, আব্দুল কাইয়াম সানি আব্দুল কাইয়ুম, ফারুক হোসেন সহ
অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।সভাপতি মুন্সী মোঃসাজেদুর রহমান টেনটু বলেন, আজকে বাংলাদেশের মহান স্বাধীনতার ঘোষণা দিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান আধুনিক বাংলাদেশের ভিত্তি তৈরি করে গেছেন।বর্তমানে বাংলাদেশের যত উন্নয়ন তার সূচনা করেছিলেন শহীদ জিয়াউর রহমান। অথচ আওয়ামী লীগ সরকার পরিকল্পিতভাবে দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। তারা ব্যর্থ।
সভাপতি মুন্সী মোঃসাজেদুর রহমান টেনটু বলেন, বাংলাদেশের ন্যায় বিচার ও আইনের শাসন নেই। আমরা ন্যায় বিচার পাই না। আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারা অন্তরীণ করে রাখা হয়েছে।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নির্যাতন করে দেশ ছাড়তে বাধ্য করা হয়েছে। সারাদেশে আমাদের ৩৫ লাখ নেতাকর্মীর নামে এক লাখেরও বেশি মামলা। ৫০০ শতাধিক নেতাকর্মী গুম হয়েছেন। সহস্রাধিক নেতাকর্মী খুন হয়েছেন।

বিএনপি সভাপতি মুন্সী মোঃসাজেদুর রহমান টেনটু বহির্বিশ্বে দলের নেতাকর্মীদের সুসংগঠিত হওয়ার আহ্বান করছি, সবাইকে আরো বেশি সংগঠিত হয়ে জোরালো আন্দোলন গড়ে তুলতে হবে।আমরা আর বিভক্ত না হয়ে সংঘবদ্ধভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলন গড়ে তুলি।একইসাথে বাংলাদেশে একটি নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবিতেও আন্দোলন করতে হবে।বিএনপিতে কোনো গ্রুপ থাকতে পারেনা। সবার একটাই গ্রুপ তা হচ্ছে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের গ্রুপ।

উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সভাপতি স্টেটবিএনপি নিউইয়র্ক জনাব আবুল বাশার বলেন , আজকে আরো বেশি পরিসরে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন হওয়ার কথা। কিন্তু দেশে ফ্যাসিস্ট আওয়ামী সরকার সেই পরিবেশ তৈরি করতে ব্যর্থ হয়েছে।

ইনশাআল্লাহ আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনয়াক তারেক রহমানের নেতৃত্বে এই ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পতন হবে। কোনো বিভেদ নয়, এগিয়ে যেতে হবে।প্রেস বিজ্ঞপ্তি

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.