মে ৬, ২০২১

রাজশাহীতে বিএনপি’র নেতৃবৃন্দের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজশাহী জেলা বিএনপির নিন্দা ও প্রতিবাদ

১ min read
প্রেস বিজ্ঞপ্তিসুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে গত ২ মার্চ ২০২১, রাজশাহীতে বিএনপি’র বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। মাত্র ১৮ ঘন্টা পূর্বে ঘরোয়া পরিবেশে ২৭টি কঠোর শর্তে সমাবেশ করার অনুমতি দেয়া হয় কিন্তু সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে সাধারণ মানুষ সমাবেশে দলে দলে যোগ দিয়ে সমাবেশকে সাফল্যমন্ডিত করে। জনগণের সরব উপস্থিতির কারণে প্রতিহিংসার বশবর্তী হয়ে রাজশাহী বিএনপি গতিশীল রাজনীতি স্তব্ধ করতে ষড়যন্ত্রে লিপ্ত হয় রাজশাহী আওয়ামীলীগ। সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে পরবর্তীতে বাটার মোড়ে সমাবেশ করে আওয়ামী লীগ এবং এরই ধারাবাহিকতায় পরবর্তীতে ১৬ মার্চ রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক মেয়র, সাবেক এমপি মিজানুর রহমান মিনু, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক উপ-মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জাতীয় নির্বাহী কমিটির বন পরিবেশ বিষয়ক সম্পাদক, সাবেক মেয়র, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপির নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের বিরুদ্ধে
মামলা করা হয়। ৩১ মার্চ ২০২১ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত রাষ্ট্রদ্রোহ মামলা গ্রহণ পূর্বক রাজনৈতিক হয়রানির উদ্দেশ্যে উক্ত বিএনপি নেতৃবৃন্দের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।
রাজশাহী জেলা বিএনপি’র পক্ষ থেকে অনতিবিলম্বে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক,রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত,মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী এবং গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে তীব্র নিন্দা জানানো হচ্ছে।
অধ্যাপক বিশ্বনাথ সরকার
সদস্য সচিব
রাজশাহী জেলা বিএনপি
Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.