মে ৬, ২০২১

গোলাপগঞ্জে শাহিন হত্যাকারীদের  গ্রেপ্তারের দাবিতে সভা

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু::গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়নের কৃতি সন্তান এহতেশামুল হক শাহিন স্মরণে সামাজিক সংগঠন গোলাপগঞ্জ মৌচাক গ্রæপের উদ্যোগে ভার্চ্যুয়াল শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বুধবার (৩১ মার্চ) রাতে আয়োজিত শোক সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল লতিফ।
নর্থইষ্ট ইউনিভার্সিটির সহকারী পরিক্ষা নিয়ন্ত্রক প্রদীপ চন্দ্রের সভাপতিত্বে ও সুফিয়ান মাহমুদের সঞ্চালনায় ভার্চ্যুয়াল শোক সভায় বক্তব্য রাখেন, জি.এম অপু সাহরিয়া, আব্দুল হাদি পাবেল, রেজাউল করিম রোকেল, হিফজুর আহমেদ, হাবিবুর রহমান খাঁন রিপন, পারভেজ আহমেদ শামিম, জাবেদ হুসেন, জাকের আহমদ চৌধুরী, ফয়সল আলম খোকন, নজরুল ইসলাম, নুপূর ধর, এমাদ আহমদ মিঠুন, বেলাল আহমদ, ফয়জুল হক শিক্ষক, খালেদুজ্জামান খালেদ প্রমুখ।
নিহত সকল  মুসলিম উম্মাহের জান্নাতুল ফেরদৌস নসীব এবং জীবিতদের সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন আব্দুল লতিফ।।
সভায় বক্তারা বলেন, শাহিনকে হত্যা করে যারা গোলাপগঞ্জের ঐতিহ্যের উপর  আঘাত এনেছে তাদেরকে গোলাপগঞ্জবাসী কোনদিন ক্ষমা করবে না।
সভার বক্তারা বলেন, হত্যার আলামতে বুঝা যায়- এটি নি:সন্দেহে পূর্বপরিকল্পিত। তাই এই নৃশংসনীয় হত্যা কোন ভাবেই মেনে নেওয়া যায় না। বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, শাহিন হত্যার দুই সপ্তাহ হলেও এখন পর্যন্ত প্রশাসন কোন ক্লো উদঘাটন করতে পারেনি।
বক্তারা, অবিলম্বে প্রকৃত আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.