মে ৯, ২০২১

সিলেটের দক্ষিণ সুরমায় একজন খুনের ঘটনায় দুইজন গ্রেফতার

সৈয়দ মুহিবুর রহমান মিছলু:সিলেটের দক্ষিণ সুরমায় ফরিদুল ইসলাম ম্যাজিক (২৬) নামের এক যুবক খুন হয়েছেন। রোববার (৪ এপ্রিল) রাত অনুমান ১২.০৫ ঘটিকায় এসএমপির দক্ষিণ সুরমা থানাধীন লাউয়াই কাশবন আইসক্রিম ফ্যাক্টরী সংলগ্ন আব্দুস সবুর মিন্টু মিয়ার কলোনির ভাড়া করা রুমের মধ্যে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

সোমবার (৫ এপ্রিল) সকালে এসএমপি পুলিশের মিডিয়া থেকে পাঠানো বার্তায় এ তথ্য জানানো হয়। এতে বলা হয় উক্ত ঘটনায় দুইজনকে গ্রেপ্তারও করা হয়েছে।

জানা যায়, দক্ষিণ সুরমা থানাধীন লাউয়াই কাশবন আইসক্রিম ফ্যাক্টরী সংলগ্ন আব্দুস সবুর মিন্টু মিয়ার কলোনিতে ০৪ জন রিকশা চালক নেশা করা/গাজা খাওয়া অবস্থায় নিজেদের অভ্যন্তরীণ বিষয়ে কথা কাটাকাটির জেরে মারামারি শুরু হয়।

এসময় ফরিদুল ইসলাম ম্যাজিক (২৬) কে বেধড়ক মারপিট করেন তারা। এক পর্যায়ে নিহতের ডান উরুতে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর রক্তাক্ত জখম করে। এরপর রক্তাক্ত অবস্থায় ফরিদুল ইসলাম ম্যাজিক কে নিয়ে তারা রাত্র অনুঃ ১২.৩০ ঘটিকায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত ডাক্তার অধিক রক্তক্ষরণের কারণে মৃত্যু হয়েছে বলে ফরিদুল ইসলাম(২৬)কে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ হাসপাতাল এবং অন্যত্র হতে জিয়ারুল (২৫) ও বুলবুল ইসলাম (৩০) নামের দুইজনকে গ্রেপ্তার করে।
এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা মামলা রুজু প্রক্রিয়াধীন বলে বার্তায় উল্লেখ করা হয়।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.