মে ৬, ২০২১

সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামে সিএনবির জায়গা নিয়ে চাচা ভাতিজা নিহত।  

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে জায়গা জমি নিয়ে আপন চাচা ভাতিজার মধ্যে সংঘর্ষে ২ জন নিহত এবং ৫জন আহত হয়েছেন। নিহতের নাম (চাচা) মো. আব্দুল তাহিদ(৫২)। তিনি উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের মৃত ওসমান গণির ছেলে ও আপন ভাতিজা মো. রিপন মিয়া(৪২),তিনি একই গ্রামের রাফিক মিয়ার ছেলে।

আজ সকাল ৬টায় উভয়পক্ষের লোকজন দেশীয় ও ধারালো অস্ত্র নিয়ে গ্রামের মাঠে সংঘর্ষে লিপ্ত হন। এতে আব্দুল তাহিদ মিয়া,রিপন মিয়াশুরুতর আহতসহ রিপনের স্ত্রী গুলসানা বেগম,রিপনের বোন রিনি বেগম,রিপনের ছেলে হৃদয় মিয়াকে দ্রুত সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় আব্দুল তাহিদ ও রিপন মিয়া মারা যান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,স্থানীয় শান্তিগঞ্জ বাজারে সিএনবির জায়গা নিয়ে চাচা ভাতিজার মধ্যে গতকাল বুধবার কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ডুংরিয়া গ্রামের মাঠে সংঘর্ষে লিপ্ত হলে এই হতাহতের ঘটনাটি ঘটে। খবর পেয়ে স্থানীয় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজি মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এখণ পরিস্থিতি শান্ত রয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.