ডিসেম্বর ৫, ২০২০

টেকনাফে বিজিবির সঙ্গে গুলি বিনিময় নিহত ১ আহত ৪

নতুন আলো নিউজ ডেস্ক:টেকনাফে মিয়ানমার থেকে অবৈধভাবে ইয়াবার চালান পাচারের সময় বিজিবি সদস্য ও ইয়াবা পাচারকারীর সাথে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে বিজিবি ৪ সদস্যসহ ৫ জন আহত হয়েছে বলে জানা গেছে। এসময় গুলি বিনিময়ের ঘটনায় ইয়াবা পাচারকারী মো: ইসমাইল নামে একজন গুলিবিদ্ধ হয়েছে এবং ৫০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
বিজিবি সূত্রে জানা যায়, ১৮ এপ্রিল শুক্রবার রাত সাড়ে ১০ টার সময় সদর ইউনিয়নের মৌলভীপাড়া সংলগ্ন নাফ নদীর বেড়িবাঁধ এলাকায় ৫/৬ জন লোক একটি নৌকা থেকে নেমে আড়াই নম্বর স্লাইস গেট সংলগ্ন বেড়িবাঁধে উঠে পাশের মাঠের দিকে যাচ্ছিল। এসময় বিজিবি সদস্যরা তাদের থামতে বললে তারা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। তাৎক্ষনিক বিজিবিও আতœরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এতে বিজিবির ৪ সদস্য আহত ও ইয়াবা পাচারকারী ইসমাইল গুলিবিদ্ধ হয়। একপর্যায়ে ইয়াবা পাচারকারীরা পিছু হটলে বিজিবি ঘটনাস্থল থেকে আহত ইসমাইলকে ৫০ হাজার পিচ ইয়াবা ও একটি ধারালো কিরিচসহ আটক করে। পরে আহত বিজিবি সদস্য মিন্টু দাস, মো. মজিদ, নুরুল ইসলাম ও খোরশেদ আলমকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয় এবং গুলিবিদ্ধ ইসমাইলকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
টেকনাফ ৪২ ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক লে. কর্নেল আবুজাফর আল জাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।
টেকনাফ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) রনজিত বড়–য়া জানান, এঘটনায় বিজিবি বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.