মে ৬, ২০২১

সুনামগঞ্জের ষোলঘর পয়েন্টে জেলা যুবলীগের উদ্যোগে ইফতার বিতরণ ।

১ min read

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:-
পবিএ রমজান মাস উপলক্ষে অসহায় ও বিভিন্ন শ্রেণীর রোজাদার মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছে সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতাকর্মীরা।
শনিবার বিকেলে জেলা যুবলীগের উদ্যোগে শহরের ষোলঘর পয়েন্টে তিনশতাধিক রোজাদারের মাঝে ইফতার বিতরণ করেণ,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
এ সময় উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম-আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ,পৌর সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু,জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস ,জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে ,সাবেক রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম ও ছাত্রলীগ নেতা অমিয় মিত্র প্রমুখ।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল বলেন,যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় পবিএ রমজান মাস উপলক্ষে অসহায় ও বিভিন্ন শ্রেণীর মানুষদের মাঝে ইফতার বিতরণ অব্যাহত থাকবে।,

জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু বলেছেন আমরা যারা যুবলীগ করি সবাই জাতির পিতার অনুসারী এবং তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। আমরা যেকোন প্রতিকূল পরিস্থিতিতে একজন আর্দশের সৈনিক হিসেবে সব সময় যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের নেতৃত্বে রাজপথে আছি এবং থাকার প্রত্যয় পূর্ণব্যক্ত করেন।

জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও বিশিষ্ঠ ব্যবসায়ী খন্দকার মঞ্জুর আহমদ বলেছেন আমরা যারা যুবলীগ করি সবাই জাতির পিতার অনুসারী এবং তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। তাই এই সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডগুলো দেশের মানুষের কাছে তুলে ধরে যাচ্ছি এবং এই করোনাকালীন সময় সহ যতধরনের দূযোর্গই আসুক আমরা সুনামগঞ্জের যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা আমাদের যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় সবর্দা প্রস্তুত হয়ে মাঠে নিরলসভাবে কৃষকদের ধান কাটাসহ সর্বক্ষেত্রে কাজ করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.