1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

সুনামগঞ্জের ষোলঘর পয়েন্টে জেলা যুবলীগের উদ্যোগে ইফতার বিতরণ ।

  • আপডেটের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:-
পবিএ রমজান মাস উপলক্ষে অসহায় ও বিভিন্ন শ্রেণীর রোজাদার মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছে সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতাকর্মীরা।
শনিবার বিকেলে জেলা যুবলীগের উদ্যোগে শহরের ষোলঘর পয়েন্টে তিনশতাধিক রোজাদারের মাঝে ইফতার বিতরণ করেণ,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
এ সময় উপস্থিত ছিলেন,জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম-আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ,পৌর সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু,জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস ,জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে ,সাবেক রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম ও ছাত্রলীগ নেতা অমিয় মিত্র প্রমুখ।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল বলেন,যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় পবিএ রমজান মাস উপলক্ষে অসহায় ও বিভিন্ন শ্রেণীর মানুষদের মাঝে ইফতার বিতরণ অব্যাহত থাকবে।,

জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু বলেছেন আমরা যারা যুবলীগ করি সবাই জাতির পিতার অনুসারী এবং তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। আমরা যেকোন প্রতিকূল পরিস্থিতিতে একজন আর্দশের সৈনিক হিসেবে সব সময় যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের নেতৃত্বে রাজপথে আছি এবং থাকার প্রত্যয় পূর্ণব্যক্ত করেন।

জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ও বিশিষ্ঠ ব্যবসায়ী খন্দকার মঞ্জুর আহমদ বলেছেন আমরা যারা যুবলীগ করি সবাই জাতির পিতার অনুসারী এবং তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক। তাই এই সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডগুলো দেশের মানুষের কাছে তুলে ধরে যাচ্ছি এবং এই করোনাকালীন সময় সহ যতধরনের দূযোর্গই আসুক আমরা সুনামগঞ্জের যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা আমাদের যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় সবর্দা প্রস্তুত হয়ে মাঠে নিরলসভাবে কৃষকদের ধান কাটাসহ সর্বক্ষেত্রে কাজ করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD