মে ১১, ২০২১

সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু::গরীব অসহায় এতিম ও মাদ্রাসার শিক্ষার্থীদেরকে নিয়ে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে (২৪ এপ্রিল) শনিবার নগরীর বালুচর এলাকায় একটি মাদ্রাসায় এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন সাংবাদিক, রাজনৈতিক, পেশাজীবী, মানবাধিকার কর্মীসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক নাজিম উদ্দিনের পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এম এ মালেক, কোষাধ্যক্ষ কামরুল হাসান চৌধুরী তুহিন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আহমেদ শাকিল, সদস্য মো. শামীম মিয়া, সুহেল আহমদ প্রমুখ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটি (মাপসাস) সিলেট বিভাগীয় কমিটির সিনিয়র সদস্য মোা. লুৎফুর রহমান শিকদার, মাপসাস সদস্য এবং অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর আহবায়ক কমিটির সদস্য সৈয়দ মোহাদ্দিছ ও মখলিছ মিয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তব্যে বক্তারা বলেন, বর্তমান তথ্যপ্রযু্ক্তির এ যোগে অনলাইন নিউজ পোর্টালে গুরুত্ব অপরিসীম। আমরা সবধরনের তথ্য অতি তাড়াতাড়ি অনলাইনের মাধ্যেমে তুলে ধরে থাকি। সংবাদ প্রদানে অনলাইন পোর্টালের গুরুত্ব অপরিসীম, অতি দ্রুত বস্তুনিষ্ট সংবাদ প্রকাশে দক্ষ সংবাদকর্মী গড়ে তুলার আহ্বান জানান বক্তারা।

ইফতার ও দোয়া মাহফিলে কোরআন তিলায়ত শেষে দোয়া পরিচালনা করেন জামেআ নূরীয়া খাদীজাতুল কুবরা (রা.) মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুছ সালাম।

বিশ্ববাসীকে মহামারী করোনা থেকে রক্ষার জন্য আল্লাহর দোয়া করেন। প্রেস-বিজ্ঞপ্তি

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.