মে ১১, ২০২১

১ম বর্ষ পূর্তিতে ….. “বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন-বড়লেখা” পক্ষে থেকে অভিনন্দন, শুভেচ্ছা এবং কৃতজ্ঞতা

১ min read

প্রতিষ্ঠার ১ম বর্ষ পূর্তিতে …..
“বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন-বড়লেখা” পক্ষে থেকে
অভিনন্দন, শুভেচ্ছা এবং কৃতজ্ঞতা….!!

সম্মানিত বড়লেখা বাসি,
জাতীয়তাবাদী আদর্শের সকল পর্যায়ের প্রিয় নেতা-কর্মী, সমর্থক বৃন্দ, বিশ্বের বিভিন্ন দেশে-দেশে থাকা ঐতিহ্যবাহী বড়লেখার জাতীয়তাবাদী আদর্শের হাজার হাজার নেতা-কর্মী, সমর্থক ও বড়লেখাবাসী আপনাদের সবাইকে “বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন-বড়লেখা”র প্রতিষ্ঠা বার্ষিকীর বিনম্র শ্রদ্ধা, কৃতজ্ঞতা, অভিনন্দন ও শুভেচ্ছা।

আমেরিকা প্রবাসী বড়লেখা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং বহিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখার স্বপ্নদ্রষ্টা সাবেক প্রধান সম্বনয়ক জনাব মোক্তাদির হোসেন মিছবাহ এবং বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখার সভাপতি আজিম উদ্দিন,প্রথম যুগ্ম-সম্পাদক সাইফুল আলম খোকন ও সাংগঠনিক সম্পাদক মোস্তাক আজিজ মান্নার ফেইসবুক মেজেইন্জার গ্রোফ শুরুর মাধ্যমে আজকে বহির্বিশ্ব জাতীয়তাবাদী আদর্শের অনেক গুলো সংগঠন প্রতিষ্টা পেয়েছে ৷ অসহায়, নির্যাতিত, হামলা-মামলার শিকার দলীয় নেতা-কর্মীর পাশে থাকার প্রত্যয়ে প্রতিষ্টিত বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা এই সংগঠনটিতে উপদেষ্টার দায়িত্বে আছেন বিদেশের মাঁটিতে বসবাসরত বড়লেখা বিএনপির সাবেক নেতৃবৃন্দ যাদের মধ্যে উল্লেখ যোগ্য জনাব মোক্তাদির হোসেন মিছবাহ,জনাব আবুল হোসেন গিয়াস,জনাব জালাল আহমেদ,জনাব মাহির উদ্দিন, জনাব বজলুল হক, জনাব ফয়সল রহমান, জনাব হাবিবুর রহমান, জনাব আব্দুস সোবহান, জনাব মুহিবুর রহমান, জনাব ফয়সল আলম, জনাব ফখরুল আলম এবং কার্যকরি কমিটিতে আছেন প্রায় দুইশত সাবেক নেতৃবৃন্দ যাদের পেয়ে বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা আনন্দিত ও গর্বিত !

আমাদের এই মহতি কার্যক্রমে অনুপ্রানিত হয়ে ইতিমধ্যেই বিভিন্ন বিভাগীয় জেলা উপজেলা কেন্দ্রীক এই ধরনের অনেক গুলো জাতীয়তাবাদী আদর্শের সামাজিক সংগঠন গঠিত হয়েছে, হচ্ছে এই ইতিহাসেও বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা আজীবন শামিল থাকবে ৷
বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা গঠনের পর থেকে আমাদের প্রতিটি কার্যক্রম বড়লেখা উপজেলার প্রতিটি এলাকা জুড়ে হয়েছে এবং হচ্ছে যা আপনাদের জানা আছে এবং আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে ৷ পরের ধনে পৌদ্দারী আর মিথ্যার আশ্রয় নিয়ে নয় প্রবাসে থাকা বড়লেখা জাতীয়তাবাদী আদর্শের সকল নেতার রক্ত ঘাম আর শ্রমের টাকায় আজ বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা সমৃদ্ধ !

প্রতিষ্ঠা বার্ষিকীর এই শুভক্ষনে মহান আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করে যাদের মেধা-মনন, পরিশ্রমে গঠিত হয়েছে এই বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা সবার প্রতি বিনম্র কৃতজ্ঞতা !
অসংখ্য, অফুরন্ত কৃতজ্ঞতা “বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা”র উপদেষ্টা মন্ডলী ও কার্যকরি কমিটির সকল নেতৃবৃন্দকে,আপানাদের সাহায্য-সহযোগিতা, দিক-নির্দেশনা আর যোগ্যতম নেতৃত্বই বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা আজ অনুকরনীয় সংগঠনে পরিনত হয়েছে !

দেশ এবং প্রবাসের পাশে থাকা সকল সম্মানিত নেতৃবৃন্দ এবং শুভাকাংখিদের প্রতি বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখার পক্ষ থেকে শ্রদ্ধা-ভালোবাসা ! আপনারাই এই সংগঠনের চালিকা শক্তি এবং আপনারাই পেরেছেন,পারবেন একসাথে নিপীড়িত নির্যাতিত নেতাকর্মির পাশে দাঁড়াতে !
সত্যের পথে আসহায় নিপীড়িতের সাথে “বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন-বড়লেখা” আছে থাকবে-ইনশাআল্লাহ !

আজিম উদ্দিন
সভাপতি
বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা

ফয়জুল হক
সাধারণ সম্পাদক
বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা

বড়লেখা’য় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন-বড়লেখার ইফতার সামগ্রী বিতরন…!!

আলহামদুলিল্লাহ….!!
মাদার অফ ডেমক্রেসি, সাবেক প্রধানমন্ত্রী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির সম্মানিত চেয়ারপার্সন, দেশমাতা দেশনেত্রী “বেগম খালেদা জিয়ার”র আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় এবং বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন-বড়লেখা’র বর্ষপূর্তি উপলক্ষে বড়লেখা শহরে আজ অসহায় ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় !

ইফতার বিতরণীতে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ও বড়লেখা উপজেলা যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদল, শ্রমিকদল এবং দেশে ছুটিতে অবস্তানরত বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন-বড়লেখা’র নেতৃবৃন্দ !

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.