1. admingusar@gmail.com : admingusar :
  2. bnp786@gmail.com : editor :
  3. sylwebbd@gmail.com : mit :
  4. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  5. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  6. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  7. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :

সিলেটের বালুচর থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার,ছাত্রলীগ কর্মী রাসেল গ্রেফতার।

  • আপডেটের সময় : বুধবার, ১২ মে, ২০২১

জগন্নাথপুর প্রতিনিধি:: নগরীর বালুচর এলাকা থেকে চুরি হওয়া মোটরসাইকেল টি জগন্নাথপুরের নন্দীগাও গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় মোটরসাইকেল চোর চক্রের সদস্য ছাত্রলীগ কর্মী রাসেল মিয়া (২২)-কে গ্রেফতার করা হয়েছে। রাসেল নন্দী গ্রামের গৌছ আলীর ছেলে। আটক রাসেল সিলেট মদন মোহন কলেজ ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

জানা যায়, গত ৫ মে সন্ধ্যা ৭টার দিকে সিলেটের বালুচর ফোকাস আবাসিক এলাকার আলমগীর নামক ব্যক্তি তার বাসার সামনে নিজের মোটরসইকেলটি (সিলেট মেট্রো-ল-১১-৩৮৩৬) রেখে বাসায় ঢুকেন। এর কিছুক্ষণের মধ্যেই তার মোটরসাইকেলটি চুরি হয়। পরে তিনি সিলেট মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়েরের সঙ্গে সঙ্গে মোটরসাইকেল উদ্ধারে পুলিশ তৎপর হয় শাহপরাণ থানাপুলিশ। ৮ মে জগন্নাথপুর থানার সহযোগিতায় শাহপরাণ থানার এসআই ইবাদ উল্লাহ-এর নেতৃত্বে অভিযান চালিয়ে জগন্নাথপুর থানার নন্দীগাও গ্রামে রাত দেড়টার দিকে রাসেলের চাচার বাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার পর পরই আমরা ওই বাসার সিসিটিভির ফুটেজ দেখে এবং চোরের মোবাইল ফোন ট্র্যাকিং করে তাকে গ্রেফতার করতে সক্ষম হই।

তিনি বলেন, আসলে এখন এমন একটি সময়- যে সময়ে অপরাধীর পার পেয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। অপরাধীর হাতের ডিভাইসটি (মোবাইল) সে এক মুহুর্তের জন্য ব্যবহার করলেই আমরা তাকে ধরতে সক্ষম। আর অপরাধী কিংবা যেই হোক, মোবাইল ছাড়া চলতে পারবে না। তাই অপরাধীদের ধরার ক্ষেত্রে একটি বিশাল সুযোগ করে দিয়েছে তথ্য-প্রযুক্তি।

 

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD