জুন ২৪, ২০২১

প্রধানমন্ত্রীর উচিৎ এই দুই মন্ত্রীকে মন্ত্রিসভা থেকে বরখাস্ত করা

নতুন আলো নিউজ ডেস্ক:কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, সরকারের সিদ্ধান্তের বাইরে কথা বলার দায়ে প্রধানমন্ত্রীর উচিৎ এই দুই মন্ত্রীকে মন্ত্রিসভা থেকে বরখাস্ত করা।

শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল শহরের সোনার বাংলাস্থ নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে বৈশাখের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন। তবে তিনি এ দুই মন্ত্রীর নাম উল্লেখ করেননি।

রবিবার নিজ নির্বাচনী এলাকা সখীপুরসহ সকল ইউপি নির্বাচন সরকার দলীয় প্রভাবমুক্ত হয়ে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে, সেজন্য নির্বাচন কমিশন, সরকার ও স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বানও জানিয়েছেন কাদের সিদ্দিকী।
এ সময় আরো উপস্থিত ছিলেন, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার (বীরপ্রতীক), জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাংগঠনিক সম্পাদক হাসমত আলী প্রমুখ।

প্রসঙ্গত, হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীর নেতৃত্বে একদল ওলামার সঙ্গে বৈঠকে মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাস্কর্য অপসারণ এবং কওমীর সর্বোচ্চ সনদকে স্নাতকোত্তর ডিগ্রির সমান ঘোষণা করেন। পরে সরকারের এ সিদ্ধান্তের সমালোচনা করেন মহাজোট সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

আরো খবর

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.