1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :
জালালাবাদ এসোশিয়েশন অব বাফেলোর ইনক সাধারণ সভা অনুষ্ঠিত মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মধ্যপ্রাচ্যজুড়ে উত্তেজনা নির্বাচন কমিশনারদের বেতন-ভাতা সংক্রান্ত আইন অনুমোদন চিকিৎসকদের উপর হামলা কিংবা চিকিৎসায় অবহেলা মেনে নিব না : স্বাস্থ্যমন্ত্রী মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর আফগান সীমান্ত দিয়ে অনুপ্রবেশের চেষ্টা, পাক সেনাবাহিনীর গুলিতে নিহত ৭ সন্ত্রাসী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলের ব্যয় হয়েছে ১০০ কোটি ডলার : রিপোর্ট ইরানে ইসরায়েলের সম্ভাব্য হামলা নিয়ে যা বলছেন বিশ্লেষক মুক্তিপণে ছাড়া জিম্মি জাহাজ

রাজশাহীতে মসজিদে হামলার ঘটনায় রাজশাহী মহানগর ছাত্রদলের ক্ষোভ ও প্রতিবাদ

  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
প্রেস বিজ্ঞপ্তি::গত ১৭ জুন ২০২১, রোজ বৃহস্পতিবার এশার নামাজ চলাকালীন সময়ে রাজশাহী মহানগরীর হেতেমখা লিচুবাগান জামে মসজিদে হামলা করে ভাঙচুর চালায় শাসকদলের বেপরোয়া উগ্র অস্ত্রধারী সন্ত্রাসী গোষ্ঠী। এলাকার নিয়ন্ত্রণ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগ এবং রাজশাহী মহানগর ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি রকি কুমার ঘোষের সশস্ত্র কিশোর গ্যাং – সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ অনুষ্ঠিত হয়। এ সময় রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষের নেতৃত্বে লিচু বাগান মসজিদে সশস্ত্র হামলা পরিলক্ষিত হয় এবং হামলায় মসজিদটি ক্ষতিগ্রস্ত হয়। এ সময় অনেক নামাজ আদায়রত উপস্থিত ধর্মপ্রাণ মুসল্লিবৃন্দ সহ সাধারণ এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েন এবং আওয়ামী লীগের অন্তবর্তী কোন্দলে লিপ্ত সন্ত্রাসীদের হামলার শিকার হন।
বাংলাদেশের সবচেয়ে শান্তিপূর্ণ মহানগরী রাজশাহীতে প্রকাশ্যে মসজিদে এবং এলাকাবাসীর উপরে সশস্ত্র সন্ত্রাসী হামলা নজিরবিহীন। এ ঘটনার পর থেকে রাজশাহীবাসী সহ সাধারণ ধর্মপ্রাণ সকল গোষ্ঠীর মানুষ বিস্মিত ও আতঙ্কিত।
আলোড়ন সৃষ্টিকারী এই সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা, ক্ষোভ সহ প্রতিবাদ জানিয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সিনিয়র সহ-সভাপতি মুর্তুজা ফামিন, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আকবর আলী জ্যাকি, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভ সহ রাজশাহী মহানগর ছাত্রদল এবং মহানগর এর আওতাধীন সকল শিক্ষাপ্রতিষ্ঠান, থানা,ওয়ার্ড ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।
রাজশাহীতে প্রকাশ্যে এইরূপ ন্যক্কারজনক ঘটনা ঘটলেও অদ্ভুত ও অজানা কারণে এখন পর্যন্ত কোন উগ্র আওয়ামী অঙ্গ-সহযোগী সংগঠনের সন্ত্রাসীদের বিরুদ্ধে দৃশ্যমান আইনি পদক্ষেপ গ্রহণ বা গ্রেফতার করা হয়নি বরং হামলার শিকার সাধারণ মুসল্লি সহ এলাকাবাসী প্রতিবাদ করতে গেলেও বাধার সম্মুখীন হচ্ছেন।
রাজশাহী মহানগর ছাত্রদল নেতৃবৃন্দ অনতিবিলম্বে হামলায় প্রত্যক্ষ-পরোক্ষভাবে সংশ্লিষ্ট ছাত্রলীগ-যুবলীগ অস্ত্রধারী সন্ত্রাসী ও তাদের আশ্রয়-প্রশ্রয়দাতা সকল গডফাদারদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি জানাচ্ছে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ-যুবলীগ অন্তর্কোন্দলের শিকার ক্ষতিগ্রস্ত মসজিদ সহ এলাকার সকল ধর্মপ্রাণ মুসলমান ভাইদের নিরাপত্তার নিশ্চিতের আহ্বান জানাচ্ছে রাজশাহী মহানগর ছাত্রদল।
বার্তা প্রেরক
মোঃ রফিকুল ইসলাম রবি
সাধারণ সম্পাদক
রাজশাহী মহানগর ছাত্রদল

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD