জুন ১৪, ২০২১

মডেল প্রত্যুষা কে দেহব্যবসায় নামতে বাধ্য করেছিল রাহুল

১ min read
মুম্বাইয়ের নায়িকা ও মডেল প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়কে দেহব্যবসায় নামতে বাধ্য করেছিল তার বয়ফ্রেন্ড রাহুল। অস্বাভাবিক মৃত্যুর এক বছর পর পুলিশের হাতে এসেছে এ নতুন তথ্য।
ফোনে প্রত্যুষা ও রাহুলের শেষ কথোপকথন থেকে এমন তথ্য জানা গেছে বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।
মুম্বাই পুলিশ বলছে, রাহুল নাকি প্রত্যুষাকে দেহব্যবসায় নামার জন্য জোর করেছিলেন। পুলিশের হাতে আশা রেকর্ডার অনুযায়ী প্রত্যুষার শেষ কথা ছিল, ‘‘রাহুল আমি মুম্বাইতে অভিনয় করতে এসেছিলাম। কিন্তু তুমি আমাকে অন্য পথে যেতে বাধ্য করছ। আমার যে কতটা খারাপ লাগছে, সে সম্বন্ধে তোমার কোনও ধারণা নেই।’’
প্রত্যুষার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সন্দেহের তালিকায় ছিল তার বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংহ। সে সময় তাকে গ্রেফতার করে পুলিশ। পরে অবশ্য তিনি জামিনে ছাড়া পান।
প্রত্যুষার বাবা শঙ্কর ও মা সোমা বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী নীরজ গুপ্তা জানিয়েছেন, প্রত্যুষার শেষ কথোপকথন থেকে এটা পরিষ্কার যে, রাহুল ওকে দেহব্যবসায় যেতে বাধ্য করেছিল। তা থেকে রাহুল উপার্জন করতে চেয়েছিল।
এদিকে রাহুলের অভিযোগ, “প্রত্যুষা তাকে বলেছিল, ওর বাবা-মা চায় যে ভাবেই হোক ও প্রচুর টাকা রোজগার করুক। বাবা-মার নামে আমার কাছে অভিযোগ করত। ওর কাছে কোনও টাকা ছিল না। সে সময় আমি ওকে সাপোর্ট করেছিলাম।”

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.