নভেম্বর ২৬, ২০২০

হেলিকপ্টারে ক্ষতিগ্রস্ত হাওর ঘুরে দেখলেন রাষ্ট্রপতি

নতুন আলো নিউজ ডেস্ক: কিশোরগঞ্জ ও সুনামগঞ্জ জেলার ফসল রক্ষা বাঁধ ভেঙে আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শনে রয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ রোববার দুপুর ২টার দিকে তাকে বহনকারী হেলিকপ্টারটি মিঠামইনে পৌঁছার পর ক্ষতিগ্রস্ত হাওরগুলোর ওপর দিয়ে নিচ দিয়ে উড়ে যায়।

এ সময় রাষ্ট্রপতি মিঠামইন উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন হাওর ও কৃষকের দুর্দশা নিজের চোখে দেখেন। রাষ্ট্রপতির সঙ্গে হেলিকপ্টারে ছিলেন, তার বড় ছেলে ও স্থানীয় সাংসদ রেজওয়ান আহমদ তৌফিক, ছোট ছেলে রাসেল আহমেদ তুহিন ও কয়েকজন উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা।

হাওর পরিদর্শন শেষে মিঠামইন উপজেলার হেলিপ্যাডে অবতরণের পর দুপুর  আড়াইটার দিকে তিনি জেলা পরিষদের ডাকবাংলোয় যান। সেখানে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।

সন্ধ্যায় জেলা পরিষদ মিলনায়তনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। সোমবার দুপুর ১২টায় তিনি মিঠামইন থেকে সুনামগঞ্জের উদ্দেশে হেলিকপ্টারযোগে যাত্রা করবেন। দুপুর ২টায় সুনামগঞ্জ অবতরণের আগে রাষ্ট্রপতি ওই জেলার ক্ষতিগ্রন্ত হাওর এলাকা পরিদর্শন করবেন।

সন্ধ্যা ৭টায় তিনি সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মতবিনিময় সভায় মিলিত হবেন। সুনামগঞ্জ জেলা সার্কিট হাউজে রাত যাপনের পর মঙ্গলবার হেলিকপ্টার যোগে ঢাকায় ফিরে যাবেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.