1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

সিলেটের গোয়াইনঘাটে প্রবাসীর স্ত্রীর ঘর থেকে যুবকের লাশ উদ্ধার।

  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

সিলেট প্রতিনিধ :: সিলেটে দুবাই প্রবাসীর স্ত্রীর ঘর থেকে গলাকাটা অবস্থায় এক অবিবাহিত যুবকের লাশ উদ্ধার হয়েছে। তার নাম মইনুল ইসলাম (৩৫)।

এ ঘটনায় দুবাই প্রবাসী আলা উদ্দিনের স্ত্রী সাফিয়া বেগম সহ ৪ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের হয়েছে। পুলিশ সাফিয়াকে গ্রেফতারের পর বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেছে ।

গোয়াইনঘাট থানার ওসি পরিমল চন্দ্র দেব বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের দায় স্বীকার করেছেন সাফিয়া বেগম জবানবন্দির জন্য তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১২টার দিকে গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের টুকইর গ্রামে এই খুনের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ দুবাই প্রবাসী স্ত্রী সাফিয়া বেগমের ঘর থেকে যুবক মইনুলের লাশ উদ্ধার করে । মইনুল ইসলাম একই গ্রামের মৃত রহমত আলীর ছেলে।

উদ্ধারকৃত লাশটির সারা শরীরে ধারালো অস্ত্রের কোপ ও রক্তাক্ত জখম রয়েছে বলে সুরতহাল রিপোর্টে উল্লেখ করেছে পুলিশ। বৃহস্পতিবার সিলেট ওসমানী মেডিকেলে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

মইনুল ইসলাম খুনের ঘটনায় তার ভাই খসরুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন বলে পুলিশ জানায়। এজাহারে দাবি করা হয়েছে দুবাই প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী সাফিয়া বেগমের সাথে মইনুলের অবাধ চলাফেরা ছিল। এরই ধারাবাহিকতায় বুধবার সাফিয়ার বাড়িতে গেলে সাফিয়া ও অন্যান্য আসামিরা দা দিয়ে মইনুল ইসলামকে জবাই করে হত্যা করে।

তবে গ্রেফতারকৃত সাফিয়ার দাবি, মইনুল ইসলাম তাকে উত্ত্যক্ত করত এবং কুপ্রস্তাব দিত। এ বিষয়টি নিয়ে মইনুল ইসলামের পরিবার ও গ্রামবাসীকে একাধিকবার অবহিত করলেও কোনো সুরাহা হয়নি। মইনুলের উৎপাতে বুধবার রাতে বালিশের পাশে দা রেখে ঘুমান সাফিয়া। মইনুল বাড়িতে ঢুকলে দা নিয়ে উভয়ে কাড়াকাড়ির সময় তার গাড়ে আঘাত লাগে এবং মারা যায়।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD